• শিরোনাম

    কুষ্টিয়ার মিরপুরে মসজিদের টাকার হিসাব চাওয়ায় আ.লীগ নেতার হামলায় ৩জন আহত

    বাবলু রঞ্জন বিশ্বাস শনিবার, ১৫ জুলাই ২০২৩

    কুষ্টিয়ার মিরপুরে মসজিদের টাকার হিসাব চাওয়ায় আ.লীগ নেতার হামলায় ৩জন আহত

    apps

    কুষ্টিয়ার মিরপুরে মসজিদের টাকার হিসাব চাওয়ায় আ.লীগ নেতার হামলায় তিনজন গুরুত্বর আহত হয়েছে।
    শনিবার সকালে ঘটনার প্রতিবাদে সহাস্রাধিক নারী-পুরুষ ওই নেতার বিরুদ্ধে ঝাড়ু মিছিল ও মানববন্ধন করে। এসময় কুষ্টিয়া-মেহেরপুর মহাসড়কের নওপাড়া বাজারে সড়ক অবরোধ করা হয়। এর আগে শুক্রবার রাতে স্থানীয় মিরপুর উপজেলার নওপাড়া বাজারে এ ঘটনা ঘটেছে।
    আহতরা হলেন-মিরপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের যোগীপোল মহল্লার মৃত আবু বক্করের ছেলে আজাদ (৪৯), আমজাদ হোসেন (৪৭) ও সাজ্জাদ হোসেন (৪৩)।

    স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার নওপাড়া বাজার জামে মসজিদ ও যোগিপোল হাফেজিয়া নুরানী মসজিদের সদস্য আবুল কালাম আজাদ আতাহারের কাছে ১০ লক্ষ টাকার হিসাব চাইলে কোন হিসাব দেয়া হবে না মর্মে সাফ জানিয়ে দেয়। বিষয়টি নিয়ে দু-পক্ষের সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে আতাহার ও তার সন্ত্রাসী বাহিনী দিয়ে আজাদ (৪৮), সাজ্জাদ হোসেন (৪২) ও আমজাদ হোসেন (৪৭) কে হাতুড়ি ও দেশীয় অস্ত্র দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে। এরিপোর্ট লেখা পর্যন্ত মিরপুর থানায় আতাহার ও তার বাহিনীর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছিল।
    মিরপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, হামলায় ৩জন আহত হয়েছে। এরমধ্যে এক জনের অবস্থা গুরুত্বর। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

    বাংলাদেশ সময়: ৮:১০ অপরাহ্ণ | শনিবার, ১৫ জুলাই ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ