• শিরোনাম

    কুষ্টিয়ায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষার চুড়ান্ত ফলাফল প্রকাশ

    রফিকুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি : বুধবার, ০১ মার্চ ২০২৩

    কুষ্টিয়ায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষার চুড়ান্ত ফলাফল প্রকাশ

    apps

    চাকরি নয় সেবা” এ শিরোনামকে সামনে রেখে দেশ সেবায় অগ্রগামী তরুণদের সংগ্রহ ও সুযোগ প্রদান করার জন্য বাংলাদেশ পুলিশ যে মিশনে নেমেছে তারই অংশ হিসেবে কুষ্টিয়া জেলায় সম্পন্ন হলো ২০২২ ডিসেম্বরে প্রকাশিত ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগের চুড়ান্ত পর্যায়।

    মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারী ২০২৩) রাত্র ২ টায় কুষ্টিয়ায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষার চুড়ান্ত ফলাফল প্রকাশ করেন জনাব মোঃ খাইরুল আলম, পুলিশ সুপার, কুষ্টিয়া ও চেয়ারম্যান, ট্রেইনি রিক্রুট কনস্টেবল (পুরুষ /নারী) নিয়োগ পরীক্ষা বোর্ড, কুষ্টিয়া। নিয়োগ পদ্ধতির স্বচ্ছতায় সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে কুষ্টিয়ায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে চূড়ান্তভাবে ৬৯জন পুরুষ এবং ০৫জন নারী প্রার্থীসহ সর্বমোট-৭৪ জন প্রার্থী চুড়ান্তভাবে সুপারিশপ্রাপ্ত হন।

    কুষ্টিয়া জেলায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ কালে পুলিশ সুপার, কুষ্টিয়া ও চেয়ারম্যান, ট্রেইনি রিক্রুট কনস্টেবল (পুরুষ /নারী) নিয়োগ পরীক্ষা বোর্ড, কুষ্টিয়া ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগপ্রাপ্তদের উদ্দেশ্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলার জন্য “জনগনের পুলিশ” বিনির্মানের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০২৫ সালের মধ্যে “মধ্যম আয়ের দেশ” এবং ভিশন-২০৪১ পূরণের মাধ্যমে উন্নত বাংলাদেশের উপযোগী করে পুলিশকে গড়ে তোলার প্রত্যয়ে বিদ্যমান কনস্টেবল পদের নিয়োগ আধুনিকায়ন করেছে বাংলাদেশ পুলিশ।

    এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ কামরুল হাসান (অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ), মাগুরা ও সদস্য ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ পরীক্ষা বোর্ড বোর্ড কুষ্টিয়া, মোঃ ফিরোজ কবির, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), যশোর ও সদস্য ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ পরীক্ষা বোর্ড কুষ্টিয়া, আরওআই, রির্জাভ অফিস, কুষ্টিয়াসহ নিয়োগ কার্যক্রমের সাথে সংশ্লিষ্ট অন্যান্য অফিসার ও ফোর্স এবং টিআরসি পদের পরীক্ষার্থীবৃন্দ প্রমুখ।

    পরবর্তীতে ২৮ ফেব্রুয়ারী ২০২৩ তারিখ দুপুর ০২.০০ ঘটিকায় কুষ্টিয়া পুলিশ সুপার কর্যালয়ের সম্মেলন কক্ষে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগপ্রাপ্তদের ফুলেল শুভেচ্ছা জানান এবং নিয়োগপ্রাপ্তদের অভিভাবকগণের সহিত শুভেচ্ছা বিনিময় করেন জনাব মোঃ খাইরুল আলম, সুযোগ্য পুলিশ সুপার কুষ্টিয়া ও চেয়ারম্যান, ট্রেইনি রিক্রুট কনস্টেবল (পুরুষ /নারী) নিয়োগ পরীক্ষা বোর্ড, কুষ্টিয়া। পুলিশ সুপারের শুভেচ্ছা বিনিময়কালে নিয়োগপ্রাপ্ত টিআরসি এবং তাদের অভিভাবকগণ আবেগে আপ্লুত হয়ে পুলিশ সুপার মহোদয়কে মন থেকে দোয়া করেন এবং ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা/কর্মচারীসহ প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সদস্যবৃন্দ।

    বাংলাদেশ সময়: ৯:১২ পূর্বাহ্ণ | বুধবার, ০১ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ