• শিরোনাম

    কুমারখালীর কলেজ ছাত্র হত্যা মামলার মূল আসামি আটক

    রফিকুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি : মঙ্গলবার, ২৩ মে ২০২৩

    কুমারখালীর কলেজ ছাত্র হত্যা মামলার মূল আসামি আটক

    apps

    কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হত্যাকাণ্ডের ৭২ ঘন্টার কম সময়ের মধ্যে কুমারখালী উপজেলার পান্টি এলাকার কলেজ ছাত্র হত্যা মামলার মূল আসামি ওবায়দা (১৯) নামের এক কলেজ ছাত্র গ্রেফতার হয়েছে। মঙ্গলবার (২৩ মে) রাত ০২:১৫ ঘটিকায় “খুলনা জেলার সদর থানাধীন রেলষ্টেশন এলাকায়’’ একটি অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়েছে।

    উল্লেখ্য, গত ২০ মে ২০২৩ তারিখ কুষ্টিয়া জেলার কুমারখালী থানাধীন পান্টি হাই স্কুল মাঠে মোঃ তানজিল (১৯) নামের এক কলেজ ছাত্রকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারির এক পর্যায়ে প্রকাশ্য দিবালোকে ছুরিকাঘাত করে হত্যা করে তারই বন্ধু কলেজ ছাত্র ওবায়দা (১৯)।

    উক্ত হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে কুমারখালী থানায় ০২ জনের নাম উল্লেখসহ ২/৩ জন অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-২৪, তারিখঃ ২২ মে ২০২৩, ধারা-৩০২/৩৪ পেনাল কোড এর পলাতক হত্যাকারীকে গ্রেফতারে গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে সিপিসি-১, র‌্যাব-১২।

    এরই ধারাবাহিকতায় র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহায়তায় সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্প এবং র‌্যাব-৬, সদর কোম্পানির একটি অভিযানিক দল অদ্য ২৩ মে ২০২৩ ইং তারিখ রাত ০২:১৫ ঘটিকায় “খুলনা জেলার সদর থানাধীন রেলষ্টেশন এলাকায়’’ একটি অভিযান পরিচালনা করে।

    উক্ত অভিযানে হত্যা মামলার প্রধান আসামি মোঃ ওবাইদুল @ ওবায়দা @ ইমন (১৯), পিতা-মোঃ মিলন হোসেন, সাং-পান্টি, থানা-কুমারখালী, জেলা-কুষ্টিয়া’কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে ধৃত আসামিকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কুষ্টিয়া জেলার কুমারখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

    বাংলাদেশ সময়: ৮:৩২ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৩ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ