• শিরোনাম

    কুমারখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঔষধ ব্যবসায়ী নিহত ও তার চাচা আহত

    রফিকুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি : বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩

    কুমারখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঔষধ ব্যবসায়ী নিহত ও তার চাচা আহত

    apps

    বৃহস্পতিবার সকালের দিকে কুষ্টিয়ার কুমারখালীর জগন্নাথপুর ইউনিয়নের চর জগন্নাথপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে আব্দুর রাজ্জাক (৪০) নামের এক ঔষধ ব্যবসায়ী নিহত হয়েছেন ও তার এক চাচা গুরুতর আহত হয়েছেন।

    নিহত আব্দুর রাজ্জাক উপজেলার চর জগন্নাথপুর গ্রামের মৃত ভাদু বিশ্বাসের ছেলে। গুরুতর আহত তার চাচা সাবেক ইউপি সদস্য জাবেদ আলী।

    এলাকাবাসী জানান, ঔষধ ব্যবসায়ী আব্দুর রাজ্জাকের চাচা সাবেক ইউপি সদস্যর কাছে একই এলাকার হাচেন মুন্সির ছেলে জহুরুল মুন্সি বৃহস্পতিবার সকালে পাওনা ৭০০ টাকা চাইলে উভয়ের মধ্যে বাক-বিতণ্ডা হয়। এসময় জহুরুলসহ তার পরিবারের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে হামলা করলে আব্দুর রাজ্জাক ফালা বিদ্ধ হয় ও তার চাচা জাবেদ গুরুতর আহত হয়। পরবর্তীতে তাদেরকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুর রাজ্জাককে মৃত ঘোষণা করেন। জাবেদ আলীর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

    এবিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মহসীন হোসাইন জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আব্দুর রাজ্জাক নামের ওষুধ ব্যবসায়ী নিহত হয়েছেন। ইতিমধ্যে এলাকায় আইনশৃঙ্খলা রক্ষার্থে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আইনি প্রক্রিয়া চলছে।

    বাংলাদেশ সময়: ৯:১৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ