• শিরোনাম

    কুমারখালীতে খেলনা পিস্তলসহ ভুয়া ডিবি পুলিশ আটক

    রফিকুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি : সোমবার, ১৬ জানুয়ারি ২০২৩

    কুমারখালীতে খেলনা পিস্তলসহ ভুয়া ডিবি পুলিশ আটক

    apps

    কুষ্টিয়ার কুমারখালীত উপজেলার চরসাদীপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের গরু ব্যবসায়ী আরোপ আলীর বাড়িতে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি করার সময় জনতার হাতে মোঃ মনিরুল ইসলাম (৪০) নামের একজন আটক হয়েছে। রবিবার দিবাগত রাত ৩ টার দিকে এ ঘটনার সময় ভূয়া ডিবি পুলিশের নিকট থেকে খেলনা পিস্তল উদ্ধার হয়েছে।

    আটককৃত মনিরুল পাবনা সদরের মালিগাছা খোদাইপুর গ্রামের আবুল কাশেমের ছেলে।

    জানা গেছে, গরু ব্যবসায়ী আরোপ আলীর বাড়িতে রাত তিনটার দিকে মাইক্রোবাস নিয়ে ৯ জন লোক নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ঘর খুলতে বলে ও বাড়িতে অবৈধ অস্ত্র লুকিয়ে রাখা হয়েছে দাবী করে তারা আরোপ আলীর ঘরে রাখা বাক্স খুলতে বলে। আরোপ আলী তাদের জানায় বাক্সে গরু বিক্রির টাকা ছাড়া অবৈধ কিছু নেই। তারপরও চাপাচাপি করে বাক্স খুলিয়ে বাক্সে রাখা ৩ লাখ টাকা আগন্তুকরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় আরোপ আলীর চিতকারে তার বাড়ির ও আশেপাশের লোকজন ছুটে আসে এবং ধস্তাধস্তির একপর্যায়ে টাকা নিয়ে অন্যরা পালিয়ে গেলেও একজন জনতার হাতে আটক হয়। আটক ব্যক্তির নিকট থেকে একটি খেলনা পিস্তল উদ্ধার হয়েছে বলে জানান তারা। পরে তাকে কুমারখালী থানায় সোপর্দ করা হয়েছে।

    এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মহসীন হোসাইন জানান, ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি করার সময় একজনকে আটক করে কুমারখালী থানা পুলিশের নিকট সোপর্দ করেছে এলাকাবাসী। তিনি বিশেষ অপারেশন বাইরে আছেন থানায় ফিরে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন বলে জানান।

    বাংলাদেশ সময়: ১১:৪২ অপরাহ্ণ | সোমবার, ১৬ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ