• শিরোনাম

    কুমারখালীতে এক শিক্ষার্থীর ছুরিকাঘাতে আরেক শিক্ষার্থী খুন

    রফিকুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি : শনিবার, ২০ মে ২০২৩

    কুমারখালীতে এক শিক্ষার্থীর ছুরিকাঘাতে আরেক শিক্ষার্থী খুন

    apps

    শনিবার ( ২০ মে) বিকেলের দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার পান্টি মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠে এক শিক্ষার্থীর ছুরিকাঘাতে মোঃ তানজিল শেখ (২০) নামের আরেক শিক্ষার্থী নিহত হয়েছে। হত্যাকাণ্ডের কারণ এখনও জানাতে পারেনি পুলিশ।

    নিহত তানজিল কুমারখালী উপজেলার পান্টি ইউনিয়নের ওয়াসী গ্রামের মোঃ মনিরুল শেখের ওরফে মনের ছেলে ও পান্টি ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

    জানা গেছে, কলেজ ছাত্র তানজিলসহ কয়েকজন বন্ধু কোচিং শেষে বিকেল সোয়া ৪ টার দিকে পান্টি মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠে গল্প করছিলেন। এসময় অপর বন্ধু ইমন ওরফে ওবাইদা (২০) এসে তাঁদের সাথে গল্প শুরু করেন। এক পর্যায়ে তানজিলের সাথে ইমনের তর্ক-বিতর্ক হয়। এরই মধ্যে ইমন তাঁর পকেট থেকে ছুরি বের করে তানজিলের বুকে কয়েকটা আঘাত করে। এতে তিনি আহত হয়ে পড়লে অন্যান্য বন্ধু ও স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে ।

    আরও জানা গেছে, অনলাইন গেইম অথবা ফেসবুকে ছবি পোষ্ট করা নিয়ে তাঁদের তর্কবিতর্ক চলছিল। ইমন পান্টি বাজার এলাকার চা বিক্রেতা মিলন হোসেনের ছেলে।

    ঘটনার প্রত্যক্ষদর্শী তাঁদের বন্ধু স্বাধীন বলেন, তর্ক-বিতর্ক করার এক পর্যায়ে ইমন পকেট থেকে ছুরি বের করে তানজিলের বুকে আঘাত করে। এতে আহত হয়ে তানজিল মারা গেছে।

    এবিষয়ে নিহতের বোন লামিয়া বলেন, তাঁর ভাই কোচিং শেষে পান্টি স্কুল মাঠে পৌছালে ইমন ছুরি মারে। কিন্তু কি কারণে ছুরি মারেছে তা তিনি জানেন না।

    এদিকে ঘটনার পরপরই এলাকা ছেড়ে পালিয়েছে ঘাতক ইমন ও তাঁর পরিবারের সদস্যরা।

    এবিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোহসীন হোসাইন জানান, বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু নিহত হয়েছে। তবে কি কারণে এমন ঘটনা তা তিনি জানতে পারেননি। ঘটনার তদন্ত চলছে এবং জড়িতদের গ্রেফতার অভিযান চালাচ্ছে পুলিশ।

    বাংলাদেশ সময়: ৮:৪৩ অপরাহ্ণ | শনিবার, ২০ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ