• শিরোনাম

    কুখ্যাত গরু চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে গাইবান্ধা সদর থানা পুলিশ

    লিটন মিয়া লাকু বুধবার, ০৫ এপ্রিল ২০২৩

    কুখ্যাত গরু চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে গাইবান্ধা সদর থানা পুলিশ

    apps

    কুখ্যাত গরু চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে গাইবান্ধা সদর থানা পুলিশ। এসময় গ্রেফতারকৃতদের নিকট হতে উদ্ধারকৃত ৪টি গরুসহ একটি রেজিস্ট্রেশন বিহীন একটি ট্রাক জব্দ করা হয়। আজ বুধবার গাইবান্ধা সদর থানা পুলিশের আয়োজনে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে এসব তথ্য তুলে ধরেন জেলা পুলিশ সুপার মোঃ কামাল হোসেন । এ সময় উপস্থিত ছিলেন সদর থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমানসহ জেলা ও থানা পুলিশের অন্যান্য কর্মকর্তা এবং স্থানীয় গণমাধ্যমকর্মীগণ।

    থানা সূত্রে জানা যায়,পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষার্থে গাইবান্ধা জেলা পুলিশ সুপারের নির্দেশে জেলা জুড়ে রাতে বিশেষ অভিযান পরিচালনা করছে পুলিশ। নিয়মিত এ অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা সদর থানা এলাকার সাহাপাড়া ইউনিয়নের খামার পীরগাছা গ্রামের আব্দুল মান্নানের বাড়িতে অভিযান চালিয়ে গরু চোরদের গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট হতে ৪টি গরুসহ একটি রেজিস্ট্রেশন বিহীন একটি ট্রাক জব্দ করে পুলিশ।

    গ্রেফতারকৃতরা গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বোয়ালীয়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে সাজ্জাদুল ইসলাম সজিব, রাজশাহী জেলার কাশিডাঙ্গা উপজেলার জাহিদুল ইসলাম জাহিদের ছেলে বিজয় ইসলাম ওরফে পিচ্চি বাবু এবং গাইবান্ধা সদরের খামার পীরগাছা গ্রামের আজিম উদ্দিনের ছেলে রেজাউল শেখ ও আব্দুল মান্নানের ছেলে আব্দুল মজিদ। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বিভিন্ন জেলায় একাধিক চুরির মামলা রয়েছে। এ ব্যাপারে গাইবান্ধা সদর থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

    বাংলাদেশ সময়: ১০:৫১ অপরাহ্ণ | বুধবার, ০৫ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ