• শিরোনাম

    কাল্ব খ-অঞ্চলের ডিরেক্টর এর সাথে নওগাঁ ও জয়পুরহাট প্রতিনিধিদের মতবিনিময়

    নিজস্ব প্রতিবেদক: শনিবার, ১০ ডিসেম্বর ২০২২

    কাল্ব খ-অঞ্চলের ডিরেক্টর এর সাথে নওগাঁ ও জয়পুরহাট প্রতিনিধিদের মতবিনিময়

    apps

    “দি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লীগ অব বাংলাদেশ লিঃ (কাল্ব)” খ-অঞ্চলের ব্যবস্থাপনা কমিটির নবনির্বাচিত ডিরেক্টর এর সাথে নওগাঁ ও জয়পুরহাট (কাল্ব) বিভিন্ন এলাকা অফিসের কর্মকর্তা ও কর্মচারীদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এর আগে নবনির্বাচিত ডিরেক্টরকে কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এরপর অফিস পরিচালনাসহ বিভিন্ন সমিতির কার্যক্রম নিয়ে সার্বিক বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    শনিবার (১০ ডিসেম্বর) সকাল ১০টায় নওগাঁ জেলা (কাল্ব) সদস্য সেবা কেন্দ্র মিলনায়তনে নওগাঁ ও জয়পুরহাট জেলা (কাল্ব) এর আয়োজনে পরিচিতি ও মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন খ-অঞ্চলের ব্যবস্থাপনা কমিটির নবনির্বাচিত ডিরেক্টর ও রাজশাহী জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক এবং পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ওয়াজেদ আলী খাঁন।

    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন (কাল্ব) জয়পুরহাট জেলা ব্যবস্থাপক অরুন কুমার, নওগাঁ সহকারী জেলা ব্যবস্থাপক আশরাফুল মতিন, কালাই উপজেলা ব্যবস্থাপক বিশ্বনাথ খালকো, পাঁচবিবি উপজেলা ব্যবস্থাপক আবু সাইদ, জয়পুরহাট সদর উপজেলা ব্যবস্থাপক মখলেছুর রহমান, নওগাঁ সদর উপজেলা ব্যবস্থাপক মাহাবুল হক, পত্নীতলা উপজেলা ব্যবস্থাপক রেজাউল করিম, বদলগাছী উপজেলা ব্যবস্থাপক মফিজুর রহমান, ধামুইরহাট উপজেলা ব্যবস্থাপক মতিয়র রহমান, মান্দা উপজেলা ব্যবস্থাপক স্বপন কুমার অধিকারী, বিভিন্ন উপজেলা ব্যবস্থাপক, উপজেলা প্রোগ্রাম অফিসার, অফিস সহায়কসহ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

    বাংলাদেশ সময়: ৭:৫৬ অপরাহ্ণ | শনিবার, ১০ ডিসেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ