• শিরোনাম

    কালীগঞ্জে যথাযথ মর্যাদায় পালিত হলো ৪৮তম জাতীয় শোক দিবস

    মোঃ রায়হান মাহামুদ, মঙ্গলবার, ১৫ আগস্ট ২০২৩

    কালীগঞ্জে যথাযথ মর্যাদায় পালিত হলো ৪৮তম জাতীয় শোক দিবস

    apps

    সারা দেশের ন্যায় যথাযথ মর্যাদায় গাজীপুরের কালীগঞ্জে পালিত হলো হাজার বছরের শেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম জাতীয় শোক দিবস। মঙ্গলবার সকালে উপজেলা আ’লীগ কার্যালয়ে ৭টি ইউনিয়ন ও পৌরসভায় জাতীয় পতাকা ও দলীয় পতাকা অর্ধনিমিত করে কালো পতাকা উত্তোলনের মাধ্যমে সকালে উপজেলা আ’লীগ কার্যালয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার ও সকল শহীদদের রুহের আত্মার মাগফেরাত কামনা করে কোরআন তেলাওয়াত,করা হয়।

    উপজেলা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের পুস্পস্তবক অর্পনের মাধ্যমে শুরু হয় শ্রদ্ধাঞ্জলী। পরে উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আ’লীগ, পৌর আঃ’লীগ, উপজেলা যুবলীগ, পৌর যুবলীগ উপজেলা ছাত্রলীগ, উপজেলা মহিলা আ’লীগ, উপজেলা কৃষক লীগ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ, কালীগঞ্জ থানা প্রশাসন সহ বিভিন্ন সামাজিক সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

    এছারাও উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে বেলা ১২ টায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল মতিন সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ এম আবু বক্কর চৌধুরীর সঞ্চালনায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদের আত্বার মাকফেরা কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি ও মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি।

    এ সময় উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাড,আশরাফী মেহেদী হাসান, শ্রম বিষয়ক সম্পাদক তসলিমা রহমান লাভলী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র কালীগঞ্জ পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগ সভাপতি এস এম রবীন হোসেনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

    বাংলাদেশ সময়: ৮:২৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৫ আগস্ট ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ