• শিরোনাম

    কর্মক্ষেত্রে সফল একজন (ভারপ্রাপ্ত) শিবপুর উপজেলা চেয়ারম্যান জনাবা তাপসী রাবেয়া সততা ও সাহসিকতার সাথে দায়িত্ব পালন করেছেন।

    খন্দকার আমির হোসেন: মঙ্গলবার, ০৫ সেপ্টেম্বর ২০২৩

    কর্মক্ষেত্রে সফল একজন (ভারপ্রাপ্ত) শিবপুর উপজেলা চেয়ারম্যান জনাবা তাপসী রাবেয়া সততা ও সাহসিকতার সাথে দায়িত্ব পালন করেছেন।

    apps

    নরসিংদীর শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হারুনুর রশিদ খান দুর্বৃত্তদের গুলিতে নিহত হওয়ায় উপজেলা পরিষদের আনুষ্ঠানিক ভাবে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব ভার গ্রহণ করেন তাপসী রাবেয়া। তিনি উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে বিপুল ভোটে নির্বাচিত হয়ে প্যানেল চেয়ারম্যান মনোনীত হয়েছিলেন।
    তাপসী রাবেয়া উপজেলার সকলের পরিচিত মুখ। সদা হাস্যজ্জল সদালাপি মানুষ। এলাকায় রয়েছে অনেক সুনাম।এলাকাবাসীর কাছে আস্থার প্রতীক হিসেবে পরিচিত লাভ করেছেন তাপসী রাবেয়া।
    তিনি গত ১১ জুন আনুষ্ঠানিক ভাবে নরসিংদীর ঐতিহ্যবাহী শিবপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করে অত্যান্ত সুনাম, সততা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন। উপজেলার প্রত্যন্ত গ্রামের জনগুরুত্বপূর্ণ প্রতিটি কাঁচা রাস্তা পাকা অথবা ইটের সলিং করণের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। স্থানীয়দের রাস্তার আবেদন পেয়ে প্রকল্প বরাদ্দ দেওয়ার আগে সরেজমিনে গিয়ে রাস্তা পরিদর্শন করছেন।
    এছাড়াও উপজেলায় ভাতা বা সুবিধা পাওয়ার যোগ্য এমন ব্যক্তিরাই যেন সেই সুবিধা পেতে পারে সে ব্যবস্থা গ্রহণ করেন তিনি। উপজেলা প্রশাসনের কাছে রয়েছে তার অনেক সুনাম, আগামী শিবপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে শিবপুর উপজেলার জনগণের প্রত্যাশা ও জনগণের দাবি।
    স্কুল-কলেজ, মাদ্রাসা.রাস্তাঘাট সহ সকল প্রকার উন্নয়নে রেখেছেন সুদৃষ্টি। কোন ভাবে সেখান থেকে যেন কেউ অবৈধ ভাবে সুবিধা আদায় করতে না পারে। আগের যে কোন সময়ের চেয়ে স্বচ্ছ ভাবে পরিচালিত হচ্ছে উপজেলা পরিষদের কার্যক্রম। কোন মানুষ যেন সেবা নিতে এসে হয়রানির শিকার না হয় সে দিকে সর্বদায় নজর রাখছেন তিনি।

    উপজেলা চেয়ারম্যান ভারপ্রাপ্ত তাপসী রাবেয়া বলেন, গ্রাম হবে শহর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সেই স্বপ্ন বাস্তবায়ন করার লক্ষ্য নিয়ে সততা ও নিষ্ঠার সাথে চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) হিসেবে জনগণের দ্বারপ্রান্তে থেকে সেবা দিয়ে চলেছি। আমার কাছে বৈধ কাজ নিয়ে আসলে কাউকে ফিরে যেতে হয় না। অন্যায়কে আমি মেনে নিতে পারি না। সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে উপজেলাবাসীর সহযোগিতা কামনা করছি।

    বাংলাদেশ সময়: ১১:৫৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৫ সেপ্টেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ