• শিরোনাম

    এসডিএফ’র আন্তর্জাতিক নারী দিবস পালিত

    রংপুর ব্যুরো: বুধবার, ০৮ মার্চ ২০২৩

    এসডিএফ’র আন্তর্জাতিক নারী দিবস পালিত

    apps

    গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অধীনস্থ স্বায়ত্বশাসিত সংস্থা সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) নীলফামারী জেলা অফিসের আয়োজনে গতকাল বৃধবার আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়।

    দিবসটি উদযাপন উপলক্ষ্যে সকাল ১১ টার দিকে জেলা ব্যবস্থাপক মো. জাহাঙ্গীর আলমের নেতৃত্বে জেলা কর্মকর্তা, ক্লাস্টার কর্মকর্তা ও কমিউনিটি সদস্যদের অংশগ্রহণে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নীলফামারী জেলা নূতন জীবন কমিউনিটি সোসাইটি ভবনে এসে শেষ হয়। পরে সোসাইটি ভবনের সম্মেলন কক্ষে জেলা ব্যবস্থাপক মো. জাহাঙ্গীর আলম-এর ভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা কর্মকর্তা মো. আব্দুল হালিম, মো. জাহাঙ্গীর আলম সুমন, ক্লাস্টার কর্মকর্তা সাজিয়া জাহান খান, মো. তরিকুল ইসলাম প্রমুখ। এছাড়াও সভায় বক্তব্য রাখেন জেলা নূতন জীবন কমিউনিটি সোসাইটি সভাপতি ফরিদা বেগম, ক্যাশিয়ার ঝর্ণা রায়, কমিনিটির সদস্য বিনা ব্যানার্জি, নাজরিন আক্তার ও স্মৃতি রায়। সভায় বক্তাগণ আন্তর্জাতিক নারী দিবস শুধু উদযাপন করলেই হবে না। যদি আমরা পরিবার ও সমাজে নারীর অধিকার নিশ্চিত করতে না পারলে আন্তর্জাতিক নারী দিবস উদযাপনের উদ্দেশ্য কখনই সফল হবে না। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা কর্মকর্তা মো. মেহেদী হাসান। অপরদিকে এসডিএফ নীলফামারী জেলার ডোমার ও ডিমলা উপজেলায় ক্লাস্টার উদোগে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়।

    বাংলাদেশ সময়: ৮:৪৯ অপরাহ্ণ | বুধবার, ০৮ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ