• শিরোনাম

    উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বাংলাদেশের শেখ হাসিনার বিকল্প নেই, ইঞ্জিনিয়ার আবু নোমান

    আলী হোসেন রুবেল, স্টাফ রিপোর্টার ভোলা: রবিবার, ০৪ জুন ২০২৩

    উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বাংলাদেশের শেখ হাসিনার বিকল্প নেই, ইঞ্জিনিয়ার আবু নোমান

    apps

    আসছে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের নেতা, বিবিএস গ্রুপ ও নাহী গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের শিখরে পৌঁছেছে। বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নে বিশ্বের রোল মডেল। যে কেউ এখন এক ডাকে বাংলাদেশকে চিনে উন্নয়নমূলক একটি দেশ হিসেব। বিশ্ব দরবার থেকে তার নেতৃত্বের ভূয়সী প্রশংসার ভেসে আসছে। মহামারী করনা কালীন সময়ও ধৈর্য হারা না হয়ে কত সুন্দর ও সাবলীলভাবে দেশ চালিয়েছেন বাংলাদেশের মানুষই তার রাজ সাক্ষী। আমাদের বাংলাদেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বারবার দরকার আমাদের এই শেখ হাসিনার সরকার। আমরা সারা বাংলার জনগণ এক হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো। যাতে করে কোন অপশক্তি আমাদের এই উন্নয়নের ধারা ব্যাহত করতে না পারে।
    বনানী রাজনৈতিক কার্যালয়ে ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

    তিনি আরও বলেন, আজকে প্রতিটি সেক্টরে উন্নয়নের ছোঁয়া লেগেছে। নারী-পুরুষ আজকে সমান তালে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে সবাইকে নিজ নিজ জায়গায় থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
    বুয়েটের সোহরাওয়ার্দী হলের সাবেক ভিপি আবু নোমান বলেন, বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে পুনঃরায় ক্ষমতায় আনতে হবে। এজন্য এখন থেকেই দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে।
    উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-৩ আসনে (লালমোহন-তজুমদ্দিন) আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার। তিনি নির্বাচনী এলাকায় বিরতিহীন গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

    বাংলাদেশ সময়: ১০:৩৫ অপরাহ্ণ | রবিবার, ০৪ জুন ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ