• শিরোনাম

    ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়া এর প্রতিনিধি দলের বারি পরিদর্শন

    রাহিমা আক্তার রিতা : বুধবার, ৩০ আগস্ট ২০২৩

    ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়া এর প্রতিনিধি দলের বারি পরিদর্শন

    apps

    ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়া এর ০৪ (চার) সদস্য বিশিষ্ট একটি প্রতিনিধি দল আজ ৩০ আগস্ট ২০২৩ বুধবার বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট (বারি) পরিদর্শন করেন।

    প্রতিনিধি দল বারি সদর দপ্তরের সামনে এসে পৌঁছালে তাদের স্বাগত জানান ইনস্টিটিউটের বিজ্ঞানী ও কর্মকর্তাবৃন্দ। এরপর মহাপরিচালকের সভাকক্ষে অনুষ্ঠিত সংক্ষিপ্ত মত বিনিমিয় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এবং মাল্টিমিডিয়া প্রদর্শনের মাধ্যমে ইনস্টিটিউটের বিভিন্ন কার্যক্রম, অগ্রগতি ও সাফল্য তুলে ধরেন বারি’র মহাপরিচালক ড. দেবাশীষ সরকার। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পরিচালক (গবেষণা) ড. মো. আব্দুল্লাহ ইউছুফ আখন্দ, পরিচালক (তৈলবীজ গবেষণা কেন্দ্র) ড. মো. তারিকুল ইসলাম, পরিচালক (কন্দাল ফসল গবেষণা কেন্দ্র) ড. সোহেলা আক্তার, উদ্যানতত্ত্ব গবেষণা কেন্দ্রের ফল বিভাগের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. বাবুল চন্দ্র সরকার, প্রশিক্ষণ ও যোগাযোগ উইংয়ের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. আশরাফ উদ্দিন আহমেদ, কন্দাল ফসল গবেষণা কেন্দ্রের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মো. মনিরুল ইসলাম, উদ্যানতত্ত্ব গবেষণা কেন্দ্রের সবজি বিভাগের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ড. এ কে এম কামরুজ্জামান। অনুষ্ঠানে বিভিন্ন বিভাগ/কেন্দ্রের সিনিয়র বিজ্ঞানীবৃন্দ অংশগ্রহন করেন। অনুষ্ঠানটির কো-অর্ডিনেটর হিসেবে ছিলেন প্রশিক্ষণ ও যোগাযোগ উইং এর ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মো. মিজানুর রহমান।

    এরপর অতিথিবৃন্দ ইনস্টিটিউটের পেস্টিসাইড এ্যানালাইটিক্যাল ল্যাবরেটরী, প্ল্যান্ট ডিজিস ডাইগনোস্টিক ল্যাবরেটরী পরিদর্শন করেন এবং ইনস্টিটিউটের বর্তমান কার্যক্রম, অগ্রগতি ও সাফল্য দেখে সন্তোষ প্রকাশ করেন।

    বাংলাদেশ সময়: ২:২০ অপরাহ্ণ | বুধবার, ৩০ আগস্ট ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ