• শিরোনাম

    আশুলিয়ায় ৬০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

    রিপোর্টার খুরশীদ আলম বুধবার, ২০ সেপ্টেম্বর ২০২৩

    আশুলিয়ায় ৬০০  অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

    apps

    আশুলিয়ায় তিন কিলোমিটার জুড়ে অবৈধভাবে বাসা-বাড়িতে নেওয়া প্রায় ৬০০ সংযোগ বিচ্ছিন্ন করেছে সাভার তিতাস গ্যাস অ্যান্ড ট্রান্সমিশন ডিসট্রিবিউশন কোম্পানি।

    মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর ) তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড আশুলিয়া জোনাল অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সালেহ মোহাম্মদ খাদেমুদ্দিনের নেতৃত্বে সকাল থেকে আশুলিয়ার কাঠগড়া এলাকার দুর্গাপুর এলাকার অবৈধ সব গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান পরিচালনা করা হয়।

    তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড সাভার জোনাল অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম বলেন, তিতাসের মেইন লাইন থেকে অবৈধভাবে নিম্নমানের পাইপ ব্যবহার করে একটি চক্র বিভিন্ন বাসাবাড়িতে ঝুকিপূর্ণভাবে গ্যাস সংযোগ দিয়েছে, আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়মের গোমাইল এলাকার এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় প্রায় তিন কিলোমিটার এলাকাব্যাপী অভিযান চালিয়ে জব্দ করা হয় অবৈধ সংযোগ নিতে ব্যবহৃত পাইপ ও রাইজার। মোট ৬শ’ বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

    তিনি আরও বলেন, এ এলাকায় দুষ্কৃতকারীরা প্রভাবশালীদের ছত্রছায়ায় রাতের আধারে সংযোগ দিচ্ছে। বার বার সংযোগ বিচ্ছিন্ন করা হলেও একই স্থানে ফের অবৈধ সংযোগ দেওয়া হচ্ছে। আগামীতেও এমন অভিযান অব্যাহত থাকবে।

    অভিযানে উপস্থিত ছিলেন- তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোং লিমিটেড সাভার জোনাল অফিসের উপ-ব্যবস্থাপক আনিসুজ্জামানসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

    বাংলাদেশ সময়: ২:৫২ অপরাহ্ণ | বুধবার, ২০ সেপ্টেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ