• শিরোনাম

    আশুলিয়ায় অভিযান চালিয়ে ফেনসিডিলসহ মাদক ব্যাবসায়ী আটক ২

    রিপোর্টার খুরশীদ আলম সোমবার, ২০ ফেব্রুয়ারি ২০২৩

    আশুলিয়ায় অভিযান চালিয়ে ফেনসিডিলসহ মাদক ব্যাবসায়ী আটক ২

    apps

    সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৪ এর একটি আভিধানিক দল। এ সময় তাদের নিকট থেকে ১০৬ বোতল ফেনসিডিল উদ্ধার ও মাদক পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়।

    রবিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।

    এর আগে শনিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে আশুলিয়া থানাধীন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

    আটকরা হলো- চাঁপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা মোঃ আব্দুর রাজ্জাক (২৮) ও মোঃ জয়াউর রহমান (২৯)। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

    প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গতকাল সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল আশুলিয়া এলাকায় অভিযান পরিচালনা করে ১০৬ বোতল ফেনসিডিল দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেলটি জব্দ করা হয়।

    র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা হতে মাদক ক্রয় করে ঢাকার সাভার, ধামরাই ও আশুলিয়াসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার এবং খুচরা বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো। আটককৃতদের বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।

    বাংলাদেশ সময়: ৫:২১ অপরাহ্ণ | সোমবার, ২০ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ