• শিরোনাম

    আমতলীতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯৩ তম জন্মবার্ষিকী উদযাপন।

    আমতলী উপজেলা প্রতিনিধি : মঙ্গলবার, ০৮ আগস্ট ২০২৩

    আমতলীতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯৩ তম জন্মবার্ষিকী উদযাপন।

    apps

    বঙ্গমাতা ১৯৩০ সালের ৮ আগস্ট তৎকালীন গোপালগঞ্জ মহকুমার টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। তার ডাকনাম ছিল রেণু। বাবার নাম শেখ জহুরুল হক ও মায়ের নাম হোসনে আরা বেগম। ১ ভাই ও ২ বোনের মধ্যে তিনি ছিলেন সবার ছোট। ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে তিনি জাতির পিতার হত্যাকারীদের হাতে নির্মমভাবে শাহাদাৎ বরণ করেন।

    বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আমতলী উপজেলায় দুস্থ, অসহায়,ও ২ প্রতিবন্ধী সহো ৬ নারীর মাঝে সেলাই মেশিন প্রদান করা হয়েছে,তারা হলো মোরশেদা, সুমি, সুমাইয়া শিলা, মারিয়া, সরস্বতী, মাসুম।

    আজ মঙ্গলবার (৮ আগস্ট) সকালে উপজেলা হলরুমে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে আলোচনা সভায় সেলাই মেশিন বিতরণ করা হয়েছে,এবং গভমেন্ট থেকে নগদের মাধ্যমে ১০০০ টাকা অর্থ সহায়তা প্রদান করা হবে বলে জানিয়েছেন মহিলা অধিদপ্তরের কর্মকর্তা রুপ কুমার পাল ।

    আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম সভাপতিত্বে উপজেলা মহিলা বিষয়ক কর্মকতা রুপ কুমার পাল আরো বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মজিবর রহমান মহিলা ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি,এবং সেখানে আরো উপস্থিত ছিলেন আমতলী মাধ্যমিক শিক্ষা অফিসার, মৎস্য অফিসার,প্রাণিসম্পদ অফিসার, অনলাইন প্রেসক্লাব সাধারণ সম্পাদক রনি মল্লিক প্রমুখ।

    বাংলাদেশ সময়: ১০:৪৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৮ আগস্ট ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ