• শিরোনাম

    “আপনি কি সৎ, সাহসী এবং দেশের জন্য যে কোন চ্যালেঞ্জ গ্রহণে সক্ষম, তাহলে আপনাকেই খুঁজছে বাংলাদেশ পুলিশ” ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষা-২০২৩ উপলক্ষ্যে ব্রিফিং অনুষ্ঠিত

    খন্দকার আমির হোসেন॥ মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩

    “আপনি কি সৎ, সাহসী এবং দেশের জন্য যে কোন চ্যালেঞ্জ গ্রহণে সক্ষম, তাহলে আপনাকেই খুঁজছে বাংলাদেশ পুলিশ”  ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষা-২০২৩ উপলক্ষ্যে ব্রিফিং অনুষ্ঠিত

    apps

    মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি, ২০২৩খ্রি.) নরসিংদী পুলিশ লাইনস্ ড্রিল সেডে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লক্ষ্যে আগামী ০৮ ফেব্রুয়ারি হতে ১০ ফেব্রুয়ারি ২০২৩খ্রিঃ পর্যন্ত প্রার্থীদের শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ এবং শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষা সংক্রান্তে ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। উক্ত ব্রিফিং প্যারেডে নিয়োগ কার্যক্রমের সাথে সম্পৃক্ত সকল পুলিশ সদস্যগণ অংশগ্রহণ করেন।

    ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলার নিয়োগ বোর্ডের সভাপতি পুলিশ সুপার, নরসিংদী কাজী আশরাফুল আজীম, পিপিএম। এ সময় নিয়োগ বোর্ডের অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।

    প্রার্থীদের শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ এবং শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষার কার্যক্রমে ধৈর্য পেশাদারিত্ব ও নিষ্ঠার সাথে সকলকে নিজ নিজ দায়িত্ব পালনের জন্য নির্দেশনা প্রদান করেন পুলিশ সুপার, নরসিংদী।

    বাংলাদেশ সময়: ৮:৪২ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ