শনিবার ২২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

>>

সিনে-ম্যাগাজিন সিনেটাইম এর পাঠ উন্মোচন

  |   শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট

সিনে-ম্যাগাজিন সিনেটাইম এর পাঠ উন্মোচন

সিনেমা বিষয়ক ত্রৈমাসিক ম্যাগাজিন সিনেটাইমের পাঠ উন্মোচন হয়েছে ঢাকার তোপখানা রোডের বাংলাদেশ শিশু কল্যাণ পরিষেদে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় দর্শন বিভাগের অধ্যাপক ড. রেবেকা সুলতানা, সভাপতিত্ব করেন নাট্যকার ও অভিনেতা ইঞ্জিনিয়ার মীর মোশারফ হোসেন।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন- সঠিক দর্শন ও সাহিত্য নির্ভর সিনেমাই মূলত শিল্পমানসম্পন্ন সিনেমা হতে পারে। একটি মানদণ্ডকে কেন্দ্র করেই সিনেমা নির্মান হওয়া উচিত, যেখানে মানুষ ও মানবতার কথা উঠে আসবে, আসবে সামাজিক দায়বদ্ধতা ও বিশ্বাসের কথা।

সভাপতি তাঁর বক্তব্যে বলেন- সিনেটাইম সিনেমা বিষয়ক গবেষণা পত্রিকা হিসেবে একদিন পরিচিতি পাবে এ বিশ্বাস আমার আছে। সেক্ষেত্রে যত ধরনের পৃষ্ঠপোষকতা দরকার আমাদের করতে হবে।
সিনেটাইমের সম্পাদক হুসনে মোবারকের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন এডভোকেট এস এম ইমরান আজাদ, কালচারাল রিসার্চ সেন্টারের নির্বাহী পরিচালক, লেখক- গবেষক এমদাদুল হক চৌধুরী, চায়না-বাংলা কালচারাল সেন্টারের সভাপতি ও সোসাইটি অব থেলাসেমী এন্ড প্রিভেনশন বাংলাদেশ এর সভাপতি জাহিদ আবেদিন, সাময়িকীর সম্পাদক কবি আফসার নিজাম, জিটিভির প্রোগ্রাম প্রডিউসার, চলচ্চিত্র অভিনেতা তানভির হাসান, দৈনিক বাংলাদেশ সময় এর উপ-প্রধান সম্পাদক, চলচ্চিত্র গবেষক ও পরিচালক জহিরুল ইসলাম, জিটিভির সিনিয়র এডিটর জাকির হোসেন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য আব্দুল্লাহ মজুমদার, দৈনিক বাংলার নবকণ্ঠের সম্পাদক ও প্রকাশক রুমাজ্জল হোসেন রুবেল, দৈনিক জনকণ্ঠের সিনিয়র স্টাফ রিপোর্টার আকাশ মাহমুদ, দৈনিক ভোরের কাগজের ডিজিটাল প্রধান নাট্যভিনেতা হোসাইন মো. নাহিয়ান, নাগরিক টেলিভিশনের সিনিয়র রিপোর্টার আব্দুল্লাহ শাফী, সময় টিভির সিনিয়র রিপোর্টার ওবায়েদুল্লাহ মামুম, সময় টিভির বার্তা কক্ষ সম্পাদক তৌফিক মাহমুদ, প্রথম আলোর ডিজিটাল কন্টেন ক্রিয়েটর অভিনেতা তারেক, হাবিবুল্লাহ বাহার ইউনিভার্সিটি কলেজের প্রভাষক নাঈম খান, বিজ্ঞাপন নির্মাতা ও পরিচালক এইচ এম নুর, লেখক আলানুর হোসাইন, তাইরান প্রত্রিকা সম্পাদক তাসনিম মাহমুদ, অভিনেতা হাসান ঢালী, চলচ্চিত্র লেখক জিয়া উদ্দীন, বিশিষ্ট সমাজ সেবক মো. জসিম উদ্দিন, স্বদেশ বিচিত্রার স্টাফ রিপোর্টার নবীন রহমান, অধরা আলো ও জাহিদুল ইসলাম আকাশ প্রমূখ।

Facebook Comments Box

Posted ৬:৫৪ অপরাহ্ণ | শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১৪, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: newsnabokantha@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com