• শিরোনাম

    শুধু প্রতিশ্রুতিই নয় বাস্তবায়নের অঙ্গিকার দিচ্ছেন এয়ারকন্ডিশনার মার্কার প্রার্থী কামাল দেওয়ান

    সুজন সারোয়ার, স্টাফ রিপোর্টার, টঙ্গী: সোমবার, ১৫ মে ২০২৩

    শুধু প্রতিশ্রুতিই নয় বাস্তবায়নের অঙ্গিকার দিচ্ছেন এয়ারকন্ডিশনার মার্কার প্রার্থী কামাল দেওয়ান

    apps

    আগামী ২৫মে অনুষ্ঠিত হতে যাচ্ছে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন। ৯ মে প্রতিক বরাদ্দের পর আনুষ্ঠানিক ভাবে প্রচার প্রচারনা শুরু করেছে ওয়ার্ডো কাউন্সিলর পদপ্রার্থীরা। ওয়ার্ড ভিত্তিক চলছে মিছিল ও জনসংযোগ।

    ভোটারদের বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন ৪৯ নাম্বার ওয়ার্ডের এয়ারকন্ডিশনার মার্কার কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ¦ মো. কামাল দেওয়ান। শুধু প্রতিশ্রুতিই নয় বাস্তবায়নের অঙ্গিকার দিচ্ছেন তিনি। এয়ারকন্ডিশনার মার্কার সমর্থকরা চালাচ্ছে প্রচার ও প্রচারণা দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।
    ওয়ার্ডবাসীরা জানায়, ৪৯নাম্বার ওয়ার্ডের এয়ারকন্ডিশনার মার্কার কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ¦ কামাল দেওয়ান দীর্ঘদিন যাবত ওয়ার্ডের ১নং ব্লক থেকে ৮নং ব্লকে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন। করোনাকালীন সময়ে জীবনের ঝুকি নিয়ে বিভিন্ন পেশার মানুষদের ত্রাণ সামগ্রী উপহার বিতরণ করেছে। ওয়ার্ডের শীতকালীন সময়ে প্রতি বছর এতিম, অসহায়, দুস্থ, প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ, মেধাবী ছাত্রছাত্রীদের লেখাপড়ার খরচ, চিকিৎসা খরচ, বিভিন্ন মসজিদ মাদ্রাসায় আর্থিক অনুদান, মেয়েদের বিয়ের খরচ, ঘর নির্মাণের টিন ও অর্থ প্রদান করেন তিনি।

    ফরিদা বেগম জানায় যায়, আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ৪৯নাম্বার ওয়ার্ডের সবার পরিচিত মুখ কাউন্সিলর প্রার্থী আলহাজ¦ মো: কামাল দেওয়ান। তার পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ ও জনপ্রিতায় অন্যদের থেকে এগিয়ে রয়েছে ভালো মানুষ হিসেবে।
    কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ¦ কামাল দেওয়ান বলেন, কথায় নয় কাজে বাস্তবায়ন করতে চাই। মাদক, সন্ত্রাস ও অনিয়মের বিরুদ্ধে অঙ্গীকার নিয়েছি। এলাকায় দলীয় নেতাকর্মীসহ সর্বসাধারণের কাছে দোয়া ও সমর্থন চেয়েছি। তাদের মূল্যবান ভোটে যদি কাউন্সিলর হিসেবে নির্বাচিত হই, তাহলে সফল রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ধারাকে অব্যাহত রাখার মাধ্যমে ৪৯নাম্বার ওয়ার্ডকে মাদক, সন্ত্রাস ও দূর্নীতি মুক্ত সমাজ গড়ে তুলবো ইনশাআল্লাহ।
    জনগণের সেবা করার ইচ্ছে পোষণ করে কামাল দেওয়ান আরো বলেন, একটি দূর্নীতিমুক্ত সমাজ মাদক ও সন্ত্রাস মুক্ত এলাকা, নারী ও শিশু নির্যাতন বাল্যবিবাহ প্রতিরোধে কঠোর পদক্ষেপে পরিকল্পিত, পরিচ্ছন্ন আধুনিক ৪৯নাম্বার ওয়ার্ড গড়ে তুলতে আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হয়েছি

    বাংলাদেশ সময়: ১১:০৫ অপরাহ্ণ | সোমবার, ১৫ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ