• শিরোনাম

    শেখ হাসিনাকে পূনরায় ক্ষমতায় আনতে আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে ভোলায় ভার্চুয়ালি তোফায়েল আহমেদ

    আলী হোসেন রুবেল, স্টাফ রিপোর্টার ভোলা: বৃহস্পতিবার, ০৮ জুন ২০২৩

    শেখ হাসিনাকে পূনরায় ক্ষমতায় আনতে আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে  ভোলায় ভার্চুয়ালি তোফায়েল আহমেদ

    apps

    আমাদের দেশে এখন বিভিন্ন ধরনের ষড়যন্ত্র শুরু হয়েছে, বিএনপি জামাত আবারও দেশে নৈরাজ্য সৃষ্টির পায়তারা করে দেশকে অস্থিতিশীল পরিস্থিতিতে নিয়ে গিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করেছে। বিশ্ব আজকে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ দিন দিন উন্নয়ন থেকে উন্নয়নের শিখরে পৌঁছে যাচ্ছে। এ উন্নয়ন দেখে বিএনপি জামাতের গাত্র দাহ হয়েছে। এ উন্নয়ন তারা কোন ভাবেই সহ্য করতে পারছেনা। তারা শেখ হাসিনার এ উন্নয়নকে কোন ভাবেই মেনে নিতে পারছেন না বলে বিশ্বের বিভিন্ন দেশে লবিস্ট নিয়োগ করে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানো জন্য বিভিন্ন ভাবে ষড়যন্ত্র করে তার বিরুদ্ধে উঠে পরে লেগেছে। তাই শেখ হাসিনাকে পূণরায় আনতে আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে। কারণ যে কোন মূল্য আমরা শেখ হাসিনাকে ক্ষমতায় আনতেই হবে। শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে আমাদের যা যা করা দরকার আমরা ভোলাবাসী ঐক্যবদ্ধ হয়ে তা-ই করবো ইনশাআল্লাহ

    ৮ জুন বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় ৭ ই জুন ঐতিহাসিক ৬ দফা দিবস আলোচনায় প্রধান অতিথি বক্তব্যে ভার্চুয়ালি এসব কথা বলেন,
    আওয়ামীলীগের বর্ষিয়াণ রাজনীতিবিদ, ৬৯ এর গণঅভুথ্যানের মহা নায়ক, দক্ষিণ বাংলার কিংবদন্তী পার্লামেন্টারিয়ান ও সাবেক গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুই বারের শিল্প ও বাণিজ্য মন্ত্রী, ভোলা ১ আসনের সংসদ সদস্য তোফায়ে আহমেদ এমপি।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামীলীগের সিনিয়র -সহ সভাপতি আবদুল মমিন টুলু, ভোলা জেলা আওয়ামীলীগের পর পর দুই বারের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও কাচিয়া ইউনিয়নের চার বারের নির্বাচিত চেয়ারম্যান ভোলা জেলা আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মীরা অত্যন্ত প্রিয় এবং আস্থা ভাজন নেতা জহুরুল ইসলাম নকিব, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভোলা সদর উপজেলার ভাইস-চেয়ারম্যান মোঃ ইউনুস জেলা মুক্তি যোদ্ধা ডেপুটি কমান্ডার বীর মুক্তি যোদ্ধা শফিকুল ইসলাম, জেলা আওয়ামীলীগের যুগ্ম -সাধারণ সম্পাদক এনামুল হক আরজু,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম,পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলী নেওয়াজ পলাশ,জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আক্তার হোসেন, সহ জেলা আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের সকল নেতা কর্মীরা।

    উক্ত সভায় বক্তারা ১৯৬৬ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তোফায়েল আহমেদের ৬ দফার পটভূমি ও ভূমিকা এবং ফলাফল তুলে ধরে ৬ দফার পুরো ইতিহাস নিয়ে যুগোপযোগী আলোচনা করেন।

    বাংলাদেশ সময়: ৮:৩৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ জুন ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ