• শিরোনাম

    মাননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনার পক্ষে ৭০০ পরিবারকে কামরুল হাসান রিপনের ঈদ উপহার বিতরণ

    শরীফ আহমেদ প্রতিবেদনঃ মঙ্গলবার, ১৮ এপ্রিল ২০২৩

    মাননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনার পক্ষে ৭০০ পরিবারকে কামরুল হাসান রিপনের ঈদ উপহার বিতরণ

    apps

    পবিত্র মাহে রমজান উপলক্ষে ৭০০ অসহায় খেটে-খাওয়া মেহনতি মানুষ ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব কামরুল হাসান রিপন। আজ ১৭ই এপ্রিল রোজ সোমবার সকাল ১১টায় ঢাকা -০৫ আসনের অন্তর্গত ডেমরা থানার সারুলিয়া বাজারে ঈদ উপহার তথা, খাদ্য সামগ্রী শাড়ী এবং লুঙ্গী বিতরণ করেন ঢাকা-০৫ সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে নৌকার মনোনয়ন প্রত্যাশী এই নেতা।
    প্রধান অতিথির বক্তব্যে এসময় আলহাজ্ব কামরুল হাসান রিপন বলেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগ সবসময়ই সাধারণ জনগণের পাশে থাকে। অতীতের মতো বর্তমানেও সাধারণ জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন আমাদের প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনার পক্ষ থেকে আপনাদের জন্য এই উপহার।এসময় আগামী সংসদ নির্বাচনেও বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে ঢাকা-০৫ আসনে যে নৌকার মনোনয়ন পাবেন তাকে ভোট দেওয়ার জন্য আহবান জানান ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের এই শীর্ষ নেতা।

    ঈদ উপহার বিতরণ কর্মসূচীতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সারুলিয়া ইউনিয়নের সাবেক তিনবারের চেয়ারম্যান, ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী জনাব ইসলাম কন্ট্রাক্টর, ৬৭, ৬৮ এবং ৬৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর জনাব মাহফুজা রহমান হিমেল, সাবেক সংরক্ষিত মহিলা কাউন্সিলর হোসনে আরা বেগম, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শেখ জাফর আহমেদ মামুন। এছাড়াও ডেমরা থানা আওয়ামী লীগ, যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের সাবেক এবং বর্তমান সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
    অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক ছাত্রনেতা, ডেমরা থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা জনাব আরাফাত হোসেন সুজন সহ স্হানীয় গর্নমান্য ব্যাক্তিবর্গ উপস্হিত ছিলেন

    বাংলাদেশ সময়: ৯:২১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৮ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ