• শিরোনাম

    ভোট প্রার্থনা কর্মী প্রশিক্ষণ কর্মশালা

    আব্দুস সোবহান চান, কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধিঃ বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর ২০২৩

    ভোট প্রার্থনা কর্মী প্রশিক্ষণ কর্মশালা

    apps

    দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ভোট প্রার্থনা কর্মী প্রশিক্ষণ ও কর্মী সভার আয়োজন করে রোড টু স্মার্ট বাংলাদেশ সংগঠন। এ্যপস ভিত্তিক অনলাইনের মাধ্যমে ভোট প্রার্থনার তথ্য চিত্রের পরিসংখ্যান আপলোড হবে।
    ২১ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে কাজিপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রোড টু স্মার্ট বাংলাদেশের প্রধান সমন্বয়ক সাবেক মন্ত্রী পরিষদের সচিব কবির বিন আনোয়ার। তিনি বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার নেয়া সঠিক সিদ্ধান্ত বাস্তবায়নে অনলাইন অফলাইন অনুসরণ করে প্রতিটি ভোটারের নিকট পৌঁছাতে হবে উন্নয়ন বার্তা এবং করতে হবে ভোট প্রার্থনা।
    এই সময় আরো বক্তব্য রাখেন সিরাজগঞ্জ -১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী প্রকৌশলী তানভীর শাকিল জয়, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, রোড টু স্মার্ট বাংলাদেশের আঞ্চলিক সমন্বয়ক আরিফুল ইসলাম। প্রশিক্ষণে উল্লেখ করা হয়, দুইশত ভোটারের জন্য একজন প্রশিক্ষণ প্রাপ্ত কর্মী ভোটারদের কেন্দ্রে আসতে আগ্রহী করতে উৎসাহিত করবে এবং সেলফি তুলে এ্যপসছে ছবি প্রেরণ করবে।
    সারাদেশে এই প্রশিক্ষণ কর্মশালা চলমান আছে।

    বাংলাদেশ সময়: ১১:৪৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ