• শিরোনাম

    বাজুস’র নকলা উপজেলা শাখার নতুন কমিটি গঠন: সভাপতি তোতা, সা.সম্পাদক সোলেমান

    খন্দকার জসিম উদ্দিন, নকলা (শেরপুর) প্রতিনিধি : রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩

    বাজুস’র নকলা উপজেলা শাখার নতুন কমিটি গঠন: সভাপতি তোতা, সা.সম্পাদক সোলেমান

    apps

    বাংলাদেশের জুয়েলারী ব্যবসায়ীদের সর্ববৃহৎ সংগঠন বাংলাদেশ জুয়েলার্স এ্যসোসিয়েশন (বাজুস)-এর শেরপুর জেলাধীন নকলা উপজেলা শাখার নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

    এউপলক্ষে শুক্রবার সন্ধ্যায় নকলা শহরের উত্তর বাজারের এক ভবনের দ্বিতীয় তলায় বাজুস’র নকলা উপজেলা শাখার কার্যনির্বাহী কমিটি সাবেক সদস্য শ্রী নরেন চন্দ্র দেবনাথ-এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাজুস’র স্ট্যান্ডিং কমিটি অব ডিস্ট্রিক মনিটরিং কমিটির সদস্য, ময়মনসিংহ বিভাগের বিভাগীয় প্রতিনিধি ও ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক চন্দন কুমার ঘোষ।

    বাজুস’র শেরপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. মাকসুদুর রহমান মিস্টারের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন- শেরপুর জেলা শাখার সভাপতি মো. ইলিয়াছ আলী ও সাধারণ সম্পাদক সজল কর্মকার প্রমুখ।

    এসময় বাজুস’র বিভাগ, জেলা ও উপজেলা শাখা কমিটির নেতৃবৃন্দ, নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু ও সাংগঠনিক সম্পাদক মো. নূর হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ ও জুয়েলারী ব্যবসায়ীগন উপস্থিত ছিলেন।

    আলোচনা সভার পরে সর্বসম্মতিক্রমে মো. আনারুল জামান তোতা মিয়াকে সভাপতি ও মো. সোলেমান মিয়াকে সাধারণ সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষনা দেওয়া হয়।

    কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি প্রবল পোদ্দার, সহ-সাধারণ সম্পাদক মো. আমিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শ্রী নরেন চন্দ্র দেবনাথ, সহ-সাংগঠনিক সম্পাদক শ্রী ফালু কর্মকার, কোষাধ্যক্ষ শ্রী রনি কর্মকার, সহকারী কোষাধ্যক্ষ শ্রী নিতাই চন্দ্রপাল, দপ্তর সম্পাদক শ্রী ধনেশ্বর চন্দ্রপাল (গনেশ), প্রচার সম্পাদক মো. শাহীন মিয়া, কার্যকরী সদস্য ৭ জন হলেন মো. মাসুদ মিয়া, রত্নেশ্বর চন্দ্রপাল, মো. রহুল অমিন, মো. আলম মিয়া, মো. আলামিন হোসেন (জুম্মন), শ্রী নিতাই পাল ও শ্রী আনন্দ পাল।

    নবনির্বাচিত কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্যরা বলেন- আমরা যেন সৎ ও নিষ্ঠার সাথে আমাদের ওপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য নিষ্ঠার সহিত সুষ্ঠু ও সুন্দরভাবে পালন করতে পারি। তাছাড়া আমরা আমাদের প্রিয় সংগঠনটিকে সামনের দিকে দ্রুত এগিয়ে নিয়ে যেতে চাই। এজন্য সকলের কাছে সার্বিক সহাযোগিতা কামনা করেন তাঁরা।

    বাংলাদেশ সময়: ১২:০০ অপরাহ্ণ | রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ