• শিরোনাম

    দূর্গাপুর ইউপি নির্বাচনে আবারও মনোনয় চায় চেয়ারম্যান নাজিব

    মনির মোল্যা,গোপালগঞ্জঃ রবিবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

    দূর্গাপুর ইউপি নির্বাচনে আবারও মনোনয় চায় চেয়ারম্যান নাজিব

    apps

    আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে মুখরিত গোপালগঞ্জের সদর উপজেলার ১৫ নং দূর্গাপুর ইউনিয়ন। আওয়ামীলীগএর দলীয় মনোনয়ন পেতে রাজনৈতিক ও সামাজিক জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন বর্তমান চেয়ারম্যান নাজিব আহমেদ সহ আরো অনেকে। প্রত্যেকেই পেতে চায় দলীয় মনোনয়ন।
    এর মধ্যে গত কাল বিকালে বর্তমান চেয়ারম্যান নাজিব আহমেদ স্থানীয়দের সাথে নিয়ে একটি শো-ডাউন করেন। এসময় তিনি তার ইউনিয়নের গোলাবাড়িয়া বাজার, দূর্গাপূর বাজার’সহ এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করেন এবং এলাকার শ্রদ্ধা ভাজন গুরুজন ও সাধারন জন-মানুষের কাছ থেকে দোয়া প্রার্থনা করেন। চেয়ারম্যান নাজিব আহমেদ এবং তার সমর্থকদের পদচারনায় মুখরিত হয়ে উঠে গোটা দূর্গাপুর ইউনিয়নের রাস্তা-ঘাট। এর আগে এলাকার বাড়িতে বাড়িতে নির্বাচন কেন্দ্রীক উঠান বৈঠক করেন নাজিব আহমেদ।

    এ ব্যাপারে নাজিব আহমেদ সাংবাদিকদের জানান, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনেও তিনি দলীয় প্রার্থী হিসেবে মনোনীত হন। তিনি বলেন, আমি আমার সচেতনতা মেধা কর্ম ও সেবা প্রদানের মাধ্যমে ইউনিয়নের সামাজিক কর্মকান্ড স্কুল কলেজ রাস্তা ঘাটের উন্নয়ন সহ প্রতিটি উন্নয়নের সাথে নিজেকে অদ্যাবধি নিয়োজিত রেখেছি।
    জাতির পিতা বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমান আদর্শ বুকে লালন করে তারই কণ্যা দেশরত্ন প্রধান মন্ত্রী শেখ হাসিনা এবং গোপালগঞ্জের মাটি ও মানুষের নেতা আমার শ্রদ্ধা ভাজন অবিভাবক শেখ ফজলুল করিম সেলিম এমপি’র দিকনির্দেশনা পালণ করে চলেছি। আমার এলাকার প্রতিটি মানুষ আমাকে আবারও তাদের চেয়ারম্যান হিসেবে আমাকে দেখতে চায়। তাই আমি আশাবাদী ইনশাহ্ আল্লাহ এবারও দলীয় মনোনয়ন লাভ করবো।

    বাংলাদেশ সময়: ১:৫৪ অপরাহ্ণ | রবিবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ