• শিরোনাম

    দাকোপ উপজেলার নরীর ইউ প্রকল্প এ্যাসোসিয়েশন নির্বাচন সম্পন্ন

    রুহুল আমিন : সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩

    দাকোপ উপজেলার নরীর ইউ প্রকল্প এ্যাসোসিয়েশন নির্বাচন সম্পন্ন

    apps

    ক্ষমতায়ন(উই) প্রকল্প উপজেলা নারী সামাজিক এ্যাসোসিয়েশন নির্বাচন ৪ ডিসেম্বর ২০২৩ গ্রুপ -লেভেল দাকোপ খুলনা।
    বাস্তবায়নকারী সংস্থা :উলাসী সৃজনী সংঘ বিকাশ বাংলাদেশ। এবং ট্রেইডক্রাফট এক্সচেঞ্জ কতৃক আয়োজিত দাকোপ উপজেলার। কৌলাশগন্জ, দাকোপ, সুতারখালি কামার খোলা এ চারটি ইউনিয়নে।

    পৃথক পৃথক ভাবে১৭ টি কেন্দ্রে আঠারো শত ভোটার নিয়ে গতো কাল। সোমবার সকাল দশ টা হতে বেলা একটা প্রযন্ত বিরতিহীন ভাবে ভোট অনুষ্ঠিত হয়। পিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা কৃষি কর্মকর্তা শরিফুল ইসলাম।সহ তার সহকর্মীবৃন্দ তাছাড়া নির্বাচন পরিচালনা কর্মকর্তা আঞ্চলিক সমন্বয়কারী। ইউ উলাসী সৃজনি কর্মকর্তা হারুনুর রশিদ । এবং তার সহকর্মী ব্রজেন্দ্রনাথ শিল, উপজেলা সমন্বয়কারী বাস্তবায়নে উলাসি সৃজনি সংঘ।

    যে চার টি ইউনিয়নে নির্বাচন পরিচালনা করা হয়েছে। সেচারটি ইউনিয়ন যথা কৌলাশগন্জ ইউনিয়ানের দোল খোলা, হরিণ টানা, দাকোপ ইউনিয়ানে তিনটি, কামার খোলা ইউনিয়ানে চার টি, ও সুতারখালি ইউনিয়ানে আটটি কেন্দ্রে সুষ্ঠু ও নিরপক্ষ ভাবে ভোটাররা ভোট প্রদান করেন।

    প্রতিটি কেন্দ্রে একজন সভাপতি, দুইজন সহ-সভাপতি, একজন সাধারণ সম্পাদক, একজন সাধারন সহ সম্পাদক। এক জন সাংগঠনিক সম্পাদক একজন কোষাধাক্ষ ও তিনজন সদস্য নির্বাচিত হবে। নির্বাচন কমিশনারের নির্দেশক্রমে উপজেলা কৃষি অফিসারের কার্যালয় ভোট গণনার সিদ্ধান্ত গৃহীত হয়।

    বাংলাদেশ সময়: ৯:২২ অপরাহ্ণ | সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ