• শিরোনাম

    ডিএসসিসি ৬৪ নং ওর্য়াডে সরকারী ওয়াসার জমি দখল করে দোকান ঘর নির্মান ও চাঁদাবাজদের হিড়িক পড়েছে।

    নিউজ ডেস্ক : সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

    ডিএসসিসি ৬৪ নং ওর্য়াডে সরকারী ওয়াসার জমি দখল করে দোকান ঘর নির্মান ও চাঁদাবাজদের হিড়িক পড়েছে।

    apps

    রাজধানীর যাত্রাবাড়ি থানা ডিএসসিসি ৬৪ নং এলাকার কোনাপাড়া ব্রীজের উপর অবৈধ ভাবে ঢাকা ওয়াসার সরকারি সম্পত্তিতে ঘর নির্মাণ করে দখল দায়িত্ব কায়েম করেছে একটি চক্র। এই চক্রটি ঢাকা ওয়াসার অসাধু কর্মকর্তাদের ম্যানেজ করে এসব অবৈধ দখলদারিত্ব বজায় রাখতে সচেষ্ট রয়েছে। জনদুর্ভোগ তৈরি করে এ ধরনের স্থাপনা তৈরি করা হলে তা ওয়াসার এসব এলাকার সম্পত্তির জন্য হুমকি হয়ে দাঁড়াতে পারে বলে অভিমত এলাকাবাসীর।

    স্থানীয়রা জানান একটি অসাধু চক্র ঢাকা ওয়াসার এসব জায়গায় অবৈধ স্থাপনা তৈরি করে দোকান নির্মাণ করে ভাড়া দিয়ে লাভবান হবে পক্ষান্তরে সরকারের কোটি কোটি টাকার সম্পদ থেকে যাবে হুমকির মুখে।এ ধরনের অবৈধ দখলদারদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা সময়ের দাবী হিসেবে উল্লেখ করেন তারা।
    ঢাকা ওয়াসার সরকারি সম্পত্তিতে স্থাপনা তৈরি করে দোকান ভাড়া দিয়ে অর্থ আদায়ের তীব্র প্রতিবাদ জানিয়েছে তারা। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পড় হতেই স্হানীয় অটোরিকশা ইজিবাইক ও সিটি টোলের নামে চাঁদাবাজি চলছে প্রকাশ্য দিবালোকে।

    কোনাপাড়া প্রধান সড়ক দিয়ে প্রতিদিন হাজার হাজার স্কুল কলেজ ও কর্মজীবীরা চলাচল করে কিন্তু সরেজমিনে দেখা যায় কোনাপাড়া রাস্তা ঘাটের চলাচল পথে ইজিবাইক অটো রিকশা সিটি কর্রপোরেশন নামে সিটি টোলের চাঁদাবাজরা যত্ত তথ্য চাঁদা তোলার নামে ইজিবাইক অটো রিক্সা পিকআপ কাবার ভ্যান ট্রাক সহ বিভিন্ন পরিবহনকে থামিয়ে চাঁদাবাজ টাকা আদায় করার সময়ে এই সময় প্রচন্ড যানজটের সৃষ্টি হয়।এতে রাজধানীর ডেমরা থানার ডিএসসিসি ৬৫ নং ওর্য়াডে অবস্থিত ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সামসুল হক খান স্কুল এন্ড কলেজের দূর দূরান্ত হতে আশা স্কুল কলেজ শিক্ষক ছাত্র-ছাত্রী অভিভাবকগণ চরম ভোগান্তিতে পড়ছে।

    বাংলাদেশ সময়: ৮:৩৪ অপরাহ্ণ | সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ