• শিরোনাম

    ডানে-বায়ে তাকানোর সময় নেই : ব্রাহ্মণবাড়িয়ায় ইসি আনিছুর

    মনিরুজ্জামান মনির, স্টাফ রিপোর্টার ব্রাহ্মণবাড়িয়া : শুক্রবার, ২২ ডিসেম্বর ২০২৩

    ডানে-বায়ে তাকানোর সময় নেই : ব্রাহ্মণবাড়িয়ায় ইসি আনিছুর

    apps

    ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলনকক্ষে আয়োজিত সভায় বক্তব্যে ইসি আনিছুর রহমান বলেছেন, ডানে-বাঁয়ে তাকানোর সময় নেই।
    ব্যালট বাক্স ছিনতাইয়ের কথা যারা মাথায় নিয়ে রেখেছেন, সেটা মাথা থেকে ঝেরে ফেলে দিন। কে কোন দলের হোন সেটা ভাববেন না। প্রিসাইডিং কর্মকর্তাকে সব ক্ষমতা দেওয়া হয়েছে। দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী, নির্বাচন কর্মকর্তাসহ সংশ্লিষ্টদের সঙ্গে বিশেষ আইন-শৃঙ্খলা সভা ও মতবিনিময় সভায় ইসি আনিছুর এসব কথা বলেন। এ সময় তিনি সরকার দলীয় প্রার্থীদের বেশি সহনশীল হওয়ার আহ্বান জানান।

    জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করেন। এ সময় বেশ কয়েকজন প্রার্থী ছাড়াও জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার মো.শাখাওয়াত হোসেন, বিজিবির ব্যাটালিয়ন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আশিক হাসান উল্লাহ উপস্থিত ছিলেন। সভায় একাধিক প্রার্থী তাঁদের বেশ কিছু অভিযোগ তুলে ধরেন। এ ছাড়া সরকারদলীয় প্রার্থীদের মধ্যে এমপিরা সরকারি সুবিধা নিয়ে প্রচারণা চালানোর অভিযোগ উঠলে ইসি এ বিষয়ে ব্যাখ্যা দেন এবং নিয়ম অনুযায়ী কে কতটুকু সুবিধা পাবেন, তা উল্লেখ করেন। পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালেও বিষয়টি উঠলে ইসি বলেন, এখন থেকে আর আগের মতো প্রটোকলের বিষয়টি দেখা যাবে না। কিভাবে কী করতে হবে, তা বলে দেওয়া হয়েছে। মতবিনিময় কালে ইসি আনিছুর রহমান বলেন, ‘অবাধ ও সুষ্ঠু নির্বাচনের ব্যত্যয় হবে না। ভালো নির্বাচন না হলে অর্থনৈতিক ও রাজনৈতিক সংকট তৈরি হবে। প্রধানমন্ত্রী স্পষ্ট বলে দিয়েছেন যে, কে কোন পদের সেটা বড় কথা না। কেউ অন্যায় করলে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।

    বাংলাদেশ সময়: ১০:১৩ অপরাহ্ণ | শুক্রবার, ২২ ডিসেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ