• শিরোনাম

    গোলাকান্দাইলে বিএনপি-জামাতের ষড়যন্ত্র আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশ

    শরীফ আহমেদ প্রতিবেদনঃ শুক্রবার, ০৪ আগস্ট ২০২৩

    গোলাকান্দাইলে বিএনপি-জামাতের ষড়যন্ত্র আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি  সমাবেশ

    apps

    নারায়ণগঞ্জ রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়ন যুবলীগের উদ্যোগে বিএনপি-জামাতের হত্যা, ষড়যন্ত্র আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার ৩ আগষ্ট রূপগঞ্জ উপজেলার গাউসিয়া চৌরাস্তা এলাকায় এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

    যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নির্দেশে এই শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। শান্তি সমাবেশে রূপগঞ্জ উপজেলা যুব লীগ নেতা কামাল হোসেন বলেন, বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ঠিক সেই মুহূর্তে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য বিএনপি-জামাত দেশ ও জনগণের বিরুদ্ধে পদে পদে নানামুখী ষড়যন্ত্র করে চলছে। এই বিএনপি-জামাত মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না, উন্নয়নে বিশ্বাস করে না, তারা পাকিস্তানী ভাবধারায় বিশ্বাসী। যারা পাকিস্তানী মতাদর্শে বিশ্বাসী তাদেরকে এই দেশ থেকে বিতাড়িত করতে হবে।

    তিনি আরও বলেন,তাদের সাথে জনগণের কোন সম্পৃক্ততা নাই। বিএনপির মিছিলে ১০ জন কর্মী নামলে ৪০ জন থাকে সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি। সুতরাং তাদের কথায় আর এদেশের মানুষ বিশ্বাস করে না। যারা মানুষ মারে, পেট্রোল বোমা মারে, গাড়িতে অগ্নিসংযোগ করে এদেশের জনগণ তাদেরকে আর চায় না। যারা এদেশের বিরুদ্ধে, বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করবে তাদেরকে রাজপথেই কঠোরভাবে প্রতিহত করবে গোলাকান্দাইল ইউনিয়ন যুবলীগ।

    এজন্য রূপগঞ্জ উপজেলার মাটি মানুষের নেতা মাননীয় বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক (এমপি) এর নেতৃত্বে আমরা সজাগ থেকে সর্বদা রাজপথে আছি।

    এসময় আরও বক্তব্য রাখেন, গোলাকান্দাইল ইউনিয়ন যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হাসান, গোলাকান্দাইল ইউনিয়ন যুবলীগ নেতা রানা আহমেদ,রাজিব আহমেদ সানি ,রিমন হাসান, সাইফুল ইসলাম,আনিস , সুলতান , মাসুদ ও মনজু মিয়াসহ আরো অনেকেই।
    এ সময় একটি বিশাল মিছিল নিয়ে তারা এলাকার প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করেন।সকলে সজাগ দৃষ্টি রাখার অনুরোধ জানান।

    বাংলাদেশ সময়: ৯:৩৩ অপরাহ্ণ | শুক্রবার, ০৪ আগস্ট ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ