• শিরোনাম

    গাজীপুর ১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী নুরে আলম সিদ্দিকীর পথসভা

    রিপোর্টার খুরশীদ আলম শনিবার, ০৬ মে ২০২৩

    গাজীপুর ১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী নুরে আলম সিদ্দিকীর পথসভা

    apps

    আসন্ন গাজীপুর ১ আসনের সংসদ নির্বাচনে এমপি প্রার্থী নূরে আলম সিদ্দিকী শুক্রবার বিকেলে কালিয়াকৈর থানার ডালজোড়া ইউনিয়নস্থ বাসুরা চা বিলাস ত্রী মোড়ে নৌকার পক্ষে পথ সভা করেছেন। পথ সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন- স্বাধীনতার প্রতীক নৌকা, উন্নয়নের প্রতীক নৌকা, মেহনতি মানুষের প্রতীক নৌকা।

    আসন্ন নির্বাচনে এই নৌকা প্রতীককেই আমাদেরকে জয়লাভ করাতে হবে। তা না হলে, আপনি-আমিসহ দেশের শান্তি প্রিয় কোন মানুষই শান্তিতে থাকতে পারবে না। আগুন সন্ত্রাসীদেরকে ক্ষমতায় আনলে তারা দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্ত করবে। খুন-রাহাজানি বেড়ে যাবে। থমকে যাবে জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন।

    তিনি আরো বলেন- কাজেই আমাদেরকে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বাইরে ভোট দেয়ার সুযোগ নেই। ওই পথসভায় গাজীপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি মোঃ আলমগীর হোসেন, গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম.এ সালাম শান্ত, কালীয়াকৈর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আরিফ হোসেন খোকন, ছাত্রলীগ নেতা রায়হান, কালীয়াকৈর পৌরসভার ১নং ওয়ার্ড সাংগঠনিক সম্পাদক মহসিনুজ্জামান, কাশিমপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ জামাল উদ্দিন, কালিয়াকৈর পীর মাশায়েখ কমিটির সভাপতি মাওলানা আমিনুল ইসলাম ও নেপাল বাবু বক্তব্য রাখেন।

    ডালজোড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেম্বার মোঃ মনিরুজ্জামানের সঞ্চালনায় পথসভায় আরো উপস্থিত ছিলেন- ওয়ার্ড মেম্বার আলম হোসেন ও কাশিমপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম প্রতীক ও সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার মজিরন নেছাসহ ডালজোড়া ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে আসা শতাধিক সাধারণ মানুষ। পথসভা শেষ এমপি প্রার্থী নূরে আলম সিদ্দিকী কালিয়াকৈরের দেওয়াইর বাজার,

    চিনাইল পাগলার ধাম, ডুবাইল বাজার ও জালশুকা বাজারে নৌকার পক্ষে ভোটদানের কারণ উল্লেখিত লিফলেট জনসাধারণের মাঝে বিতরণের মাধ্যম শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

    বাংলাদেশ সময়: ৮:২৩ অপরাহ্ণ | শনিবার, ০৬ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ