• শিরোনাম

    গফরগাঁও ইউপি নির্বাচন নিয়ে কঠিন ভাবে মাঠে নেমেছেন কৃষক লীগ নেতা মানুষের প্রিয় নেতা করমউল্লাহ মাসুম,

    সাদেকুল ইসলাম পনির , গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধিঃ বৃহস্পতিবার, ২৫ মার্চ ২০২১

    গফরগাঁও ইউপি নির্বাচন নিয়ে কঠিন ভাবে মাঠে নেমেছেন কৃষক লীগ নেতা মানুষের প্রিয় নেতা করমউল্লাহ মাসুম,

    গফরগাঁও ইউপি নির্বাচন নিয়ে কঠিন ভাবে মাঠে নেমেছেন কৃষক লীগ নেতা মানুষের প্রিয় নেতা করমউল্লাহ মাসুম

    apps
    গত ২৪ মার্চ ২০২১, ময়মনসিংহ জেলা গফরগাঁও উপজেলা ৭নং মশাখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনের ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন কৃষকলীগ নেতা । নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী গফরগাও উপজেলা কৃষক লীগের সংগ্রামী যুগ্ন আহবায়ক করমউল্লাহ মাসুম। জনতার দুয়ারে দুয়ারে গিয়ে দিনরাত পরিশ্রম করে ভোটার দেরকাছে হাত পাচ্ছেন একটি ভোটের জন্য।
    এক আলোচনা সভায়  বলেছেন,”এলাকার অনেক অবহেলিত গরিব দুঃখী অসহায় মানুষদের খোঁজ খবর নিচ্ছেন সামর্থ অনুযাই সাহায্য করে যাচ্ছেন।
    নবীন চেয়ারম্যান প্রার্থী এলাকার প্রাণপ্রিয় নেতা ও এলাকার মানুষের চোখের মনি করম উল্লাহ মাসুম। নতুন চেয়ারম্যান প্রার্থী বলেন আজ যেভাবে আমি আপনাদের বাড়িতে বাড়িতে এসে খোঁজখবর নিচ্ছি আজ কথা দিলাম। আমাকে যদি চেয়ারম্যান বানান আমি আপনাদেরকে ছেড়ে কোনদিন ও যাব না ইনশা-আল্লাহ। আলোচনা সভায়, আমি আপনাদেরকে কথা দিলাম যদি চেয়ারম্যান হতে পারি তবে আমার প্রথম কাজগুলো হবে এই।
    মাদক জুয়া বাল্যবিবাহ ধর্ষণ দুর্নীতি সুদ ঘুষ গরিবের হক মেরে খাওয়া জুলুম অত্যাচার জোরপূর্বক ভাবে জমি দখল।
    কথা দিলাম সেগুলো এলাকা থেকে চিরতরে মুছে দেবো ইনশাআল্লাহ আমার পাসে আপনারা থাকবেন। আমার নেতা জন মানুষের নেতা ময়মনসিংহ – ১০, গফরগাঁও উপজেলা জাতীয় সংসদ সদস্য ফাহমি গোলন্দাজ বাবেল এমপি মহোদয়ের নির্দেশে আমি কাজ করি। এবং আমি নৌকার কান্ডারী হয়েই সারা জীবন কাজ করে যাব। নৌকা আমার মার্কা। নৌকা আমার প্রাণ।

    বাংলাদেশ সময়: ৪:০৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ মার্চ ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ