• শিরোনাম

    একটি সুন্দর, পরিচ্ছন্ন, মাদকমুক্ত ওয়ার্ড গড়তে চান কাউন্সিলর প্রার্থী বিল্লাল হোসেন

    সুজন সারোয়ার, স্টাফ রিপোর্টার, টঙ্গী: শুক্রবার, ১৯ মে ২০২৩

    একটি সুন্দর, পরিচ্ছন্ন, মাদকমুক্ত ওয়ার্ড গড়তে চান কাউন্সিলর প্রার্থী বিল্লাল হোসেন

    apps

    গাজীপুর সিটি করপোরেশনের ৪৯নং ওয়ার্ডকে একটি সুন্দর, পরিচ্ছন্ন ও মাদকমুক্ত ওয়ার্ড গড়তে চান কাউন্সিলর প্রার্থী মোঃ বিল্লাল হোসেন ।
    তার রাজনৈতিক জীবনের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এলাকার উন্নয়ন করতে চান। রাস্তাঘাটের উন্নয়নের পাশাপাশি নতুন প্রজন্মের জন্য বেশকিছু পদক্ষেপ গ্রহণ করবেন বলে জানান তিনি । বিশেষ করে এই এলাকার গুরুত্বপূর্ণ শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর নিরাপত্তা, মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজির বন্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করবেন।

    কাউন্সিলর পদপ্রার্থী বিল্লাল হোসেন বলেন, ৪৯নং ওয়ার্ডবাসী আমাকে যদি ২৫শে মে সিটি কর্পোরেশন নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত করে, তাহলে আমি সফলতার সাথে সেই উন্নয়ন কাজ করবো। ওয়ার্ডবাসীর প্রতি সম্মান রেখেই আমি উন্নয়ন পরিকল্পনা সাজিয়েছি। তাই আমি নির্বাচিত হলে, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করবো। কোনোভাবেই এই এলাকাকে মাদকের অভয়ারণ্য হতে দেবো না।

    তিনি বিল্লাল হোসেন আরও বলেন, আগামী প্রজন্মকে সুশিক্ষিত করে গড়ে তুলতে পারলেই সুন্দর দেশ গড়া সম্ভব। আর সুশিক্ষিত প্রজন্ম গড়তে সুন্দর পরিবেশ দরকার। সেই পরিবেশ নিশ্চিত করবো। এজন্য খেলার মাঠ, পার্ক ও বিনোদনের ব্যবস্থা, রাস্তাঘাট, সড়ক বাতি ও ফুটপাতের উন্নয়ন করবো। ওয়ার্ডের বাসীন্দারা যেন নিরাপদে চলাচল করতে পারে। আধুনিক পাবলিক টয়লেট নির্মাণ, ড্রেন ও নালা-নর্দমা সব সময় পরিচ্ছন্ন রাখা, ডেঙ্গুসহ বিভিন্ন রোগজীবাণু থেকে এলাকার মানুষকে নিরাপদে রাখা এবং নিয়মিত মশক নিধনে ঔষধ প্রয়োগ করাসহ বিভিন্ন সমস্যা সমাধানে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। ৪৯নং ওয়ার্ডবাসীর আমাকে ভোট দিয়ে তাদের সেবা করার সুযোগ দেন, তাহলে সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠার মাধ্যমে সাম্যের সমাজ গড়ে তুলবো ইনশাআল্লাহ।

    কাউন্সিলর প্রার্থী মো: বিল্লাল হোসেন জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করে বলেন, ওয়ার্ডের অলিগলিতে আমার শৈশব-যৌবন অতিবাহিত করেছি। এলাকার ভোটাররাও আমার সঙ্গে রয়েছেন। আবার নির্বাচিত হলে বাকি কাজ সম্পন্ন করে একটি মডেল ওয়ার্ড উপহার দেব। আমি ৪৯নং ওয়ার্ডকে একটি সত্যিকারের উন্নয়নের মডেল ওয়ার্ড হিসেবে গড়ার স্বপ্ন দেখছি।

    বাংলাদেশ সময়: ২:২২ অপরাহ্ণ | শুক্রবার, ১৯ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ