• শিরোনাম

    ২ দিন পর আড়িয়ালখাঁর পানিতে নিখোঁজ শিশুর লাশ

    প্রদীপ কুমার দেবনাথ, বেলাব (নরসিংদী) সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩

    ২ দিন পর আড়িয়ালখাঁর পানিতে নিখোঁজ শিশুর লাশ

    apps

    নরসিংদী জেলার বেলাব উপজেলার আড়িয়াল খাঁ নদে বন্ধুদের সাথে গোসলে গিয়ে নিখোঁজ ইয়াসিনের (৮) খোঁজ মিললো দুইদিন অতিক্রান্ত হওয়ার পর। আজ ভোরে বেলাব বাজারের অদূরে কচুরিপানার মাঝে আড়িয়াল খাঁ নদে ফুলে ফেঁপে উঠা লাশটি ভাসতে দেখে নদের পারে কাজে যাওয়া কৃষকেরা। জানা গেছে, গত শনিবার দুপুরে বেলাব সদরের নিকটে বন্ধুদের সাথে আড়িয়াল খাঁ নদে গোসলে নামে ইয়াসিন।

    তারপর ভাঙা এক নৌকা টেনে মাঝনদে নিয়ে নৌকার উপর থেকে পানিতে লাফ দেয়। এরপর আর ফিরে আসেনি সে। সহপাঠীরা খোঁজা খুঁজি করে লোকজনকে জানালে স্থানীয় লোকজন তাৎক্ষণিক পানিতে খোঁজা খুঁজি করে না পেয়ে টাঙ্গাইলের ডুবুরি টিমকে খবর দেয়। শনিবার বিকাল থেকে ডুবুরি দল বহু চেষ্টার পরও তার হদিস পায়নি। রবিবারও চলে উদ্ধার অভিযান।

    উদ্ধার কারী টিম খোঁজে পেতে অসমর্থ হয়। তবে আজ সকালে ভেসে থাকা লাশ দেখতে পায় স্থানীয়রা। নিখোঁজ ইয়াসিন কিশোরগঞ্জ জেলার বত্রিশ গ্রামের রাসেল মিয়ার ছেলে। সে নরসিংদীর বেলাব উপজেলার বেলাব মাটিয়ালপাঁড়া গ্রামে তার নানা রইছ উদ্দীনের বাড়িতে থাকত। বেলাব ফায়ার স্টেশন মাস্টার মো. ইয়াসির জানান, চৌকস ডুবুরির সহযোগিতা নিয়েও খোঁজে পাওয়া যায়নি ইয়াসিনকে।

    বাংলাদেশ সময়: ৮:৫৯ অপরাহ্ণ | সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ