• শিরোনাম

    স্কয়ার স্কুল এন্ড কলেজের সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ

    পাবনা প্রতিনিধি : রবিবার, ১৯ ফেব্রুয়ারি ২০২৩

    স্কয়ার স্কুল এন্ড কলেজের সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ

    apps

    পাবনায় ব্যাতিক্রমী আয়োজনের মধ্যে দিয়ে স্কয়ার কিন্ডারগার্টেন, স্কয়ার হাই স্কুল এন্ড কলেজের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

    শনিবার (১৮ ফেব্রুয়ারি ২০২৩ খ্রি.) সকাল ৯ টায় শিক্ষা প্রতিষ্ঠান চত্বরে ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও স্কয়ার গ্রুপের পরিচালক বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু কর্তৃক রাজশাহী বোর্ডে এসএসসি-২০২২ পরীক্ষায় মেধা তালিকায় ৪র্থ স্থান অধিকার করায় এই স্কুলের কৃতি শিক্ষার্থী নুরুল মাহির-কে সংবর্ধনা প্রদান করা হয়।

    এরপর শুরু হয় শিক্ষা প্রতিষ্ঠানটির শিক্ষার্থীদের নিয়ে হৃদয় ছোঁয়া মন মাতানো সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স.ম. আব্দুর রহিম পাকন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ার রহমান, অতিরিক্ত জেলা জজ ইসরাত জাহান মুন্নী, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা পাবনা কার্যালয়ের উপ-পরিচালক কামরুল হাসান, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি সাইফুল আলম স্বপন চৌধুরী, পাবনা পৌরসভার সাবেক মেয়র কামরুল হাসান মিন্টু, পাবনা কেমিস্ট এন্ড ড্রাগিস্ট কমিটির সভাপতি হুমায়ুন কবীর খোকন, জেলা ট্রাক ও ট্যাংক লড়ি মালিক সমিতির সভাপতি শামসুর রহমান খান মানিক ও যুবলীগ পাবনা জেলা শাখার আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি প্রমুখ। শেষে স্কুল ও কলেজের মেধাবী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন আগত অতিথিবৃন্দ। সার্বিক অনুষ্ঠান তত্ত্বাবধায়ন করেন স্কুলের অধ্যক্ষ শাহনাজ সুলতানা।

    বাংলাদেশ সময়: ১০:২৫ অপরাহ্ণ | রবিবার, ১৯ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ