• শিরোনাম

    সৌদি বাদশাহ সালমান এর সহায়তায় অসহায় ও দুস্থ পরিবারের মাঝে রমজান ফুড বাস্কেট বিতরণ-২০২৩

    রফিকুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি : মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩

    সৌদি বাদশাহ সালমান এর সহায়তায় অসহায় ও দুস্থ পরিবারের মাঝে রমজান ফুড বাস্কেট বিতরণ-২০২৩

    apps

    সোমবার (২০মার্চ, ২০২৩-ইং)বেলা ১১টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার ছাতিয়ান হাইস্কুল মাঠে সৌদির বাদশাহ সালমান ইউম্যাটিরিয়ান এইড এন্ড রিলিফ সেন্টারের সহযোগিতায় আসন্ন রমজান উপলক্ষে ড.শহিদুল ইসলাম ফারুকীর মাধ্যমে এক হাজার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে রমজান ফুড বাস্কেট বিতরণ-২০২৩ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রমজান ফুড বাস্কেট বিতরণ-২০২৩ প্রজেক্ট এর আহবায়ক ডক্টর মাওলানা শহীদুল ইসলাম ফারুকীর সভাপতিত্বে ও এ্যাড. কামরুল ইসলাম তুহিনের সঞ্চালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া জেলা প্রশাসক মো: সাইদুল ইসলাম, বিশেষ অতিথি মিরপুর উপজেলার চেয়ারম্যান কামারুল আরেফিন, মিরপুর উপজেলার ভারপ্রাপ্ত ইউএনও মো: হারুন অর রশিদ, কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসি”র সভাপতি হাজ্বী রাশেদুল ইসলাম বিপ্লব, ছাতিয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: কবির হোসেন বিশ্বাস।

    উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন সরুপদহ ইসলামিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মুফতী ইব্রাহীম হুসাইন কাসেমী, পোড়াদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: ফারুকুজ্জামান জন, ফুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: নুরুল ইসলাম, মিরপুর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মো: নজরুল ইসলামসহ মিরপুর উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

    রমজান ফুড বাস্কেট বিতরণ প্রজেক্ট-২০২৩ এর আহবায়ক ডক্টর শহিদুল ইসলাম ফারুকী অত্র অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি বলেন আমি কুষ্টিয়া মিরপুর উপজেলার সন্তান। আমি সারা বাংলাদেশের অসহায় মানুষদেরকে বিভিন্ন সংস্থার মাধ্যমে ও ব্যক্তিগতভাবে সহযোগিতা করে থাকি। কিন্তু আমার জন্মভূমি সাংস্কৃতিক রাজধানী কুষ্টিয়া জেলার মিরপুর-২ আসনটি আমি বিশেষভাবে দেখি। কেননা এটা আমার জন্মস্থান। অতএব যতদিন বাচবো সকলের পাশে একজন মানবতার ফেরিওয়ালা হয়ে নিরলসভাবে কাজ করে যেতে চাই। সর্বোপরি সৌদি আরবের বাদশাহ সালমান ইউম্যাটিরিয়ান এইড এন্ড রিলিফ সেন্টারের সহযোগিতা এনে দেওয়ায় হাজারো অসহায় পরিবারসহ সর্বমহলে প্রশংসিত হয়েছে।

    বাংলাদেশ সময়: ১২:১০ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ