• শিরোনাম

    সোনারগাঁওয়ে ভবনাথপুরে নৌকার প্রার্থী আব্দুল্লাহ আল কায়সারের নির্বাচনী প্রচারণা পথসভা অনুষ্ঠিত

    এস,এম মনির হোসেন রবিবার, ৩১ ডিসেম্বর ২০২৩

    সোনারগাঁওয়ে ভবনাথপুরে নৌকার প্রার্থী আব্দুল্লাহ আল কায়সারের নির্বাচনী প্রচারণা পথসভা অনুষ্ঠিত

    apps

    নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ -৩ (সোনারগাঁও) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আব্দুল্লাহ আল কায়সার হাসনাতকে নৌকা মার্কায় নির্বাচিত করার লক্ষে পিরোজপু ইউনিয়নের ০৭ নং ওয়ার্ডের ভবনাথপুর ভোট কেন্দ্রে নির্বাচনী প্রচারণা পথসভা অনুষ্ঠিত হয়েছে।

    ৩১ ডিসেম্বর ২০২৩ ইং রোববার দুপুরে পিরেজপুর ইউনিয়নের ০৭নং ওয়ার্ডের ভাটি বন্দর, জিয়ানগর, ভবনাথপুর, রতনপুর গ্রামের শত শত জনসাধারণের উপস্থিতিতে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আব্দুল্লাহ আল কায়সার হাসনাতকে ফুলের মালা দিয়ে বরন করে সংবর্ধনা জানান এলাকাবাসী।

    এসময় জনসাধারণের উপস্থিতিতে আব্দুল্লাহ আল কায়সার হাসনাত বক্তব্যে বলেন, বিগত ১০ বছর পরে মাননীয় প্রধানমন্ত্রী আমাদেরকে অনেক পরীক্ষা নিরীক্ষা করে খাঁটি যাচাই করে নৌকা প্রতিক দিয়েছেন। নৌকা হলো আমাদের কাংখিত প্রতিক। নৌকা হলো আমাদের আবেগ, আমাদের ভালবাসা, নৌকা হলো স্মার্ট বাংলাদেশ গড়ার মার্কা। এখন আপনাদের ভোটের মাধ্যমে আমাদের আবেগ আপ্লুত ভালবাসার নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিয়ে তার হাতকে শক্তিশালী করে দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখুন। দেশের উন্নয়নে অংশ গ্রহন করুন। নৌকা মার্কায় ভোট দিন।

    এসময় আরো বক্তব্য রাখেন, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুুম। সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রিড়া সম্পাদক মোঃ নেকবর হোসেন নাহিদ। ভোট কেন্দ্রের যুগ্ম আহবায়ক মোঃ মোখলেছুর রহমান, ইউপি সদস্য মোঃ মোশারফ হোসেন, মহিলা ইউপি সদস্য রুনা আক্তারসহ আরো অনেকে।

    এসময় উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়নের ০৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: আফজাল হোসেন এবং ৭ ও ৮ নং ওয়ার্ডের কেন্দ্র কমিটির আহবায়ক মো: মনিরুজ্জামান, মো: আলমগীর হোসেন আবু সাঈদ সাব মিয়া, সিরাজ মোল্লা, আঃ হামিদ শ্রমিক নেতা, মজিবুর রহমান,বকুল, দুলাল মিয়া শ্রমিক নেতা, ইলিয়াস,মাসুদ, শুক্কুর আহমেদসহ এলাকার অন্যান্য নেতৃবৃন্দ এবং পিরোজপুর ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ডের শত শত জনগণসহ কেন্দ্র কমিটির সকল সদস্যবৃন্দ ও সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের অঙ্গ-সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

    বাংলাদেশ সময়: ৯:০৮ অপরাহ্ণ | রবিবার, ৩১ ডিসেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ