• শিরোনাম

    সিরাজগঞ্জে ৩৮ লক্ষ টাকার হেরোইন উদ্ধার, আটক ৩

    জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৩

    সিরাজগঞ্জে ৩৮ লক্ষ টাকার হেরোইন উদ্ধার, আটক ৩

    apps

    সিরাজগঞ্জের বেলকুচিতে অভিযান চালিয়ে ৩৮ লক্ষ টাকার হেরোইনসহ ৩ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) এর সদস্যরা। এসময় ৩৫৮ গ্রাম হেরোইন উদ্ধারসহ ১টি মটরসাইকেল জব্দ করা হয়েছে। উদ্ধারকৃত হেরোইনের বাজার মূল্য ৩৮ লক্ষ টাকা।
    আটক ব্যক্তিরা হলো, বেলকুচি উপজেলার বেড়াখারুয়া গ্রামের মৃত আমজাদ শেখের ছেলে ইকবাল হোসেন (৪১), রাজশাহী জেলার শংকরপুর গ্রামের আব্দুস সালামের ছেলে রাজু আহম্মেদ (২৮) এইক গ্রামের আকরাম আলীর মেয়ে রিনা খাতুন তৃষ্ণা (২৪)।
    সোমবার (২৭ ফেব্রুয়ারী) বিকেলে র‌্যাব-১২’র ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার (সহকারী পুলিশ সুপার) মো. এরশাদুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।
    প্রেস বিজ্ঞপ্তিতে সহকারী পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে জেলার বেলকুচির গাবগাছি গ্রামে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩৫৮ গ্রাম হেরোইনসহ ৩ মাদক কারবারীকে আটক করা হয়েছে। তাদের সঙ্গে থাকা মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি মটরসাইকেল ও ৫টি মোবাইল জব্দ করা হয়েছে।
    প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক ব্যক্তিরা দীর্ঘদিন ধরে লোক চক্ষুর আড়ালে সিরাজগঞ্জ, পাবনা, নাটোর ও বগুড়াসহ বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিলো। আটককৃতদের বিরুদ্ধে বেলকুচি থানায় মামলা দায়ের করা হয়েছে। উদ্ধারকৃত আলামতসহ তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।

    বাংলাদেশ সময়: ৬:৩৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ