• শিরোনাম

    সিরাজগঞ্জে সূর্যের দেখা মিললেও কমেছে তাপমাত্রা

    জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ শনিবার, ২৭ জানুয়ারি ২০২৪

    সিরাজগঞ্জে সূর্যের দেখা মিললেও কমেছে তাপমাত্রা

    apps

    সিরাজগঞ্জের তাপমাত্রা আজকে আরও প্রায় দুই ডিগ্রির মতো কমেছে। তবে সকাল থেকেই দেখা মিলেছে সূর্যের। সূর্যের আলোয় কেটে গেছে কুয়াশা। তবে সকাল থেকেই বইছে হিমেল বাতাস। যা জনজীবনে কিছুটা অস্বস্তি এনেছে।

    শনিবার (২৭ জানুয়ারি) সকাল ৯টায় সিরাজগঞ্জের বাঘাবাড়ি প্রথম শ্রেণির আবহাওয়া অফিস জেলার তাপমাত্রা রেকর্ড করেছে ৯ ডিগ্রি সেলসিয়াস। যা গতকালের তুলনায় ১ দশমিক ৩ ডিগ্রি কম।

    বাঘাবাড়ি প্রথম শ্রেণির আবহাওয়া পর্যবেক্ষণ অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল বলেন, সকাল ৬টায় এখানে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড হয়েছে ৯ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস। এরপর সকাল ৯টায় কিছুটা কমে সেটা ৯ ডিগ্রিতে দাঁড়ায়।

    তিনি বলেন, আজ সকাল থেকেই আকাশে সূর্যের দেখা মিলেছে। তবে আগামীকাল শীত আরেকটু বাড়তে পারে, তারপরে আবার কমবে বলে জানান এই কর্মকর্তা।

    এদিকে এই শীতের প্রভাব পড়েছে অনেকের জীবিকাতেই। শহরের হোসেনপুরের এক দোকানি বলেন, শীত বেশি পড়লে মানুষ খুব বেশি প্রয়োজন ছাড়া বের হতে চান না। এতে আমাদের বেচাকেনাও কমে যায়। তিনি বলেন, বিশেষ করে রাতে সবচেয়ে বেশি সমস্যা হয়। গরমের সময়ে বা শীত কম থাকলে রাতে অনেকটা সময় পর্যন্ত দোকানে লোকজন আসে ও বেচাকেনা হয়। কিন্তু শীত বেশি পড়লে সন্ধ্যার পরে একটু রাত হলেই আর লোকজন বের হয় না। ফলে দোকানেও কাস্টমার কমে যায়।

    বাংলাদেশ সময়: ৮:০৪ অপরাহ্ণ | শনিবার, ২৭ জানুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ