• শিরোনাম

    সিরাজগঞ্জে অপহৃত ৫ শিশু উদ্ধার, দুই অপহরণকারী গ্রেফতার

    জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

    সিরাজগঞ্জে অপহৃত ৫ শিশু উদ্ধার, দুই অপহরণকারী গ্রেফতার

    apps

    সিরাজগঞ্জে অপহরণের ৩ ঘন্টার মধ্যে অপহৃত ৫ শিশুকে উদ্ধার করেছে সদর থানা পুলিশ, এই ঘটনায় জড়িত দুই অপহরণকারীকে আটক করা হয়েছে।

    বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজওয়ানুল ইসলাম জানান, বুধবার রাতে সিরাজগঞ্জ পৌরসভার নিউমার্কেট এলাকায় একটি পিকনিক শেষে রাত সাড়ে ১০ টার দিকে পিকনিকে আসা কয়েকজন শিশু তাদের অভিবাবকের কাছে রিক্সায় চড়ে ঘোরার আবদার করলে অভিভাবকেরা একটি রিক্সা ডাকলে ৫ শিশু সেই রিক্সায় উঠে বসে। এসময় তাদের অভিভাবক সেই রিক্সাকে দাঁড়িয়ে থাকতে বলে আরেকটি রিক্সার জন্য অপেক্ষা করে। কিন্তু আচমকা ৫ শিশু সহ সেই রিক্সাচালক রিক্সাটি টেনে বেরিয়ে যায়। এ সময় অভিভাবকেরা চিৎকার চেচামেচি করেও রিক্সাটি দাড় করাতে না পেরে দ্রুত থানায় এসে বিষয়টি জানান।

    বিষয়টি অবগত হওয়ার পর পুলিশ বিভিন্ন এলাকায় সাড়াশি অভিযান শুরু করে। পরে রাত ২টার দিকে সদর উপজেলার কান্দাপাড়া এলাকা হতে রিক্সাসহ অপহৃত ৫ শিশু ও অপহরণকারী রিক্সাচালক ও তার সহযোগীকে আটক করে পুলিশ। আটকের পর জিজ্ঞাসাবাদে তারা অপহরণের দায় স্বীকার করে।

    আটককৃতরা হলো সিরাজগঞ্জ সদর উপজেলার তেতুলিয়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে আমিনুল ইসলাম (৩৬) ও একই গ্রামের মালেক শেখের ছেলে বাবলা শেখ (২০)।

    এ ঘটনায় উদ্ধারকৃত ৫ শিশুকে তাদের অভিভাবকের নিকট হস্তান্তর করা হয়েছে এবং অপহরণকারীদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

    বাংলাদেশ সময়: ৯:২৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ