• শিরোনাম

    সরকারকে পদত্যাগ করতে বাধ্য হবে- নওগাঁয় বিএনপির সাংগঠনিক সম্পাদক- দুলু

    নওগাঁ প্রতিনিধিঃ- রবিবার, ১৫ অক্টোবর ২০২৩

    সরকারকে পদত্যাগ করতে বাধ্য হবে- নওগাঁয় বিএনপির সাংগঠনিক সম্পাদক- দুলু

    apps

    বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুককদার দুলু বলেছেন, গত ১৫ বছর যাবত তত্বাবধায়ক সরকার বা নিরপেক্ষ সরকারের দাবীত আমরা আন্দোলন চালিয়ে যাচ্ছি। আমরা মনে করি সরকার যতক্ষণ পর্যন্ত তত্ববাধায়ক সরকার বা নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর না করবে আজকে বিএনপিসহ সকল দল যে এক দফার আন্দোলন করছে তা চলছে চলবে, যতক্ষণ পর্যন্ত সরকার পদত্যাগ না করবে।
    তিনি বলেন, জনগন জানে গত ২০১৪ এবং ২০১৮ সালে দেশে কোন ভোট হয় নাই, কোন ভোটার ভোট কেন্দ্রে যায় নাই। তারা জোর করে দীর্ঘ ১৫ বছর রাষ্ট্রিয় ক্ষমতায় আছে। আজক শুধু বাংলদেশেই নয় সারা বিশ্বের মানুষ আমেরিকা ইউরোপসহ সারা পৃথিবী এখন বাংলাদেশের জনগনের পাশে দাড়িয়েছে। আমরা আশা করছি আগামী নির্বাচন তত্ববধায়ক সরকার বা নিরপেক্ষ সরকারের অধীনেই হবে এবং সরকর কে তত্বাবধায়ক সরকার বা নিরপেক্ষ সরকারের অধিনে নিবাচন করতে যে আন্দোলন সংগ্রাম চলছে সরকার কে আমরা বাধ্য করবো, সরকার বাধ্য হবে এবং সরকার পদত্যাগ করতে বাধ্য হবে। যতক্ষন পর্যন্ত সরকার পদত্যাগ না করবে ততক্ষণ এ আন্দোলন চলছে এবং চলবে।
    আজ রোববার বেলা সাড়ে ১১ টায় নওগাঁ জেলা বিএনপির কার্যালয়ে ঢাকার মহাসবমাবেশকে সফল করতে এক প্রস্তুতিমুলক সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা গুলো বলেন। জেলা বিএনপির আহবায়ক আবু বক্কর সিদ্দিক নান্নুর সভাপতিতে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, সিনিয়র যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম টুকু, জেলা বিএনপির সদস্য সচিব বায়েজিদ হোসেন পলাশ, যুগ্ম আহবায়ক আমিনুল হক বেলাল, যুগ্ম আহবায়ক শেখ রেজাউল ইসলাম রেজু, যুগ্ম আহবায়ক মামুনুর রহমান রিপন, শফিউল আজম (ভিপি) রানাসহ জেলা, উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদলসহ সকল অঙ্গ সংগঠনের সিনিয়ার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৫:৪১ অপরাহ্ণ | রবিবার, ১৫ অক্টোবর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ