• শিরোনাম

    শেরপুর নকলায় লাল সবুজ ঘরের চাবি পেলেন ১৫০ জন গৃহ-হীন অসহায় মানুষ

    মিন্টু খন্দকার নকলা প্রতিনিধি: বুধবার, ২২ মার্চ ২০২৩

    শেরপুর নকলায় লাল সবুজ ঘরের চাবি পেলেন ১৫০ জন গৃহ-হীন অসহায় মানুষ

    apps

    নকলা উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ এর সভাপতিত্বে আজকের এই গৃহ প্রদান কার্যক্রমের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ আনোয়ার হোসেন, অতিরিক্ত বিভাগীয় (সার্বিক/রাজস্ব) ময়মনসিংহ,মূখ্য আলোচক বীর মুক্তিযোদ্ধা ৭৫ বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদি কণ্ঠ শফিকুল ইসলাম জিন্নাহ,

    দেশের একজন মানুষও গৃহহীন থাকবে না প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই ঘোষণাকে ইতিমধ্যে বাস্তবায়ন করতে প্রান্তিক জনগোষ্ঠীর আবাসন সুবিধা নিশ্চিত করতে যা অন্তর্ভুক্তির উন্নয়ন “শেখ হাসিনার মডেল “নামে পরিচিত। তারই ধারাবাহিকতায় ৪র্থ ধাপে আধা পাকা ঘর ও জমির মালিকানার দলিল আজ হস্তান্তর করা হয়।
    ২২ মার্চ২০২৩ ইং তারিখে উপজেলা পরিষদের হলরুম সকার ১০ ঘটিকায় ৪র্থ পর্যায়ে ১৫০ টি ঘরের দলিল হস্তান্তর করা হয়। প্রতিটি ঘর নির্মাণ খরচের জন্য ২ লক্ষ ৮৪ হাজার পাঁচশ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। একই সাথে পানি বিদ্যুতের সংযোগ লাইন সহ জমির মালিকানা।

    আজকের এই গৃহহীন ও ভুমি হীন পরিবারের মাঝে ঘর বিতরণের অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, নকলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আম্বিয়া খাতুন,
    অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার ,মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন।

    প্রশাসনের কর্মকর্তাদের মধ্যে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নকলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ গোলাম মোস্তাফা,উপজেলা নির্বাচন অফিসার তারেক আজিজ, নকলা উপজেলা কৃষি অফিসার আব্দুল ওয়াদুদ,নকলা উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ইসহাক আলী, ,নকলা উপজেলা নির্বাহী প্রকৌশলী আরেফিন পারভেজ, নকলা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রশিদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার তারিফুর ইসলাম, ৩নং উরফা ইউনিয়নে চেয়ারম্যান নুরে আলম তালুকদার ভুট্টো, ৫নং বানেশর্দী ইউনিয়নের চেয়ারম্যান মাজহারুল আনোয়ার মহব্বত ও সরকারি দপ্তরের প্রধান গন উপস্থিত ছিলেন।

    ঘর বিতরন অনুষ্ঠানে নকলা উপজেলা র বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৫:০২ অপরাহ্ণ | বুধবার, ২২ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ