• শিরোনাম

    শেরপুরের ঝিনাইগাতীতে শহীদ পরিবারের সদস্যদের মাঝে পুনাক”র উপহার সামগ্রী বিতরণ

    এনামুল হক,শেরপুরঃ রবিবার, ৩০ এপ্রিল ২০২৩

    শেরপুরের ঝিনাইগাতীতে শহীদ পরিবারের সদস্যদের মাঝে পুনাক”র উপহার সামগ্রী বিতরণ

    apps

    “বঙ্গবন্ধুর বাংলাদেশ, পুলিশ আছে জনতার পাশে” প্রতিপাদ্যকে ধারণ করে শেরপুরের ঝিনাইগাতীতে জগৎপুর গনহত্যা দিবস উপলক্ষে শহীদ পরিবারের সদস্যদের মাঝে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ‍্যোগে উপহার সামগ্রী বিতরন করা হয়েছে। ৩০ এপ্রিল রবিবার বিকেলে জগৎপুর গ্রামে ৮১টি শহীদ পরিবারের সদস্যদের মাঝে উপহারসামগ্রী শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়।

    শেরপুর জেলা পুনাকের সভাপতি সানজিদা হক মৌ এর সভাপতিত্বে ও ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভুইয়া’র সঞ্চালনায় অনুষ্ঠিত উপহারসামগ্রী বিতরণ কালে প্রধান অতিধি ছিলেন, পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম।

    এসময় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান যুব ঐক্য পরিষদের সভাপতি দেবাশীষ ভট্রাচার্য, শহীদ স্বজন সহযোগী অধ্যাপক শিব শংকর কারুয়া, শেরপুর প্রেস’র অধ‍্যক্ষ আবুল কালাম আজাদ, সুভাস রায়, উমেদ আলী, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

    এসময় বক্তারা বলেন, ১৯৭১ সালের এই দিনে পাক হানাদার বাহিনী ও তার দোশররা জগৎপুর গ্রামে নিরস্ত্র বাঙ্গালীদের উপর নির্বিচারে গুলি চালিয়ে শতশত মানুষ হত্যা করে। শুধু তাই নয়, সেদিন গ্রামের প্রতিটি বাড়ীতে আগুন দিয়ে জ্বালিয়ে দেয় তারা। প্রাণ রক্ষা করতে মানুষ গ্রামের পাশে রাঙ্গা বিলে আশ্রয় নিলে সেখানেও গুলি চালিয়ে পুরো বিলের পানি রক্তে রঙ্গিণ করে তারা। স্বাধীনতার ৫২ বছর পার হলেও এই প্রথম সরকারি ভাবে শহীদ স্বজনদের মাঝে উপহার সামগ্রী বিতরন করা হলো। এলাকাবাসীর দাবী জগৎপুরের বধ্যভুমিকে রাষ্ট্রীয় ভাবে হেফাজত করা হউক।

    বাংলাদেশ সময়: ৯:৩৩ অপরাহ্ণ | রবিবার, ৩০ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ