• শিরোনাম

    শিবপুর প্রেস ক্লাবের কার্য নির্বাহী কমিটি বিলুপ্ত

    খন্দকার আমির হোসেন: বুধবার, ২৯ নভেম্বর ২০২৩

    apps

    নরসিংদীর শিবপুর প্রেস ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি বিলুপ্ত করা হয়েছে। মঙ্গলবার ক্লাবের এক জরুরী সভায় সিদ্বান্ত মোতাবেক এই কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়। জানাযায় গত ১৪ অক্টোবর শনিবার ক্লাবের আহবায়ক কমিটির মাধ্যমে শিবপুর প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচন-২০২৩ অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১১ সদস্য বিশিষ্ট কমিটির এস এম খোরশেদ আলম সভাপতি ও শেখ মানিক সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

    কিন্তু এই কমিটি আহবায়ক কমিটির নিকট থেকে দায়িত্বভার গ্রহণ না করেই নানা কার্যক্রম চালাতে থাকে। প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক ক্লাবের আহবায়ক কমিটির সাথে কোন প্রকার পরামর্শ কিংবা যোগাযোগ রক্ষা না করে তারা দুজন বিভিন্ন সরকারী, বেসরকারী সভা সমাবেশ, সভাপতির নামে বিভিন্ন প্রোগ্রামের চিঠি ইস্যু, বিজ্ঞাপন নিয়ন্ত্রণ ইত্যাদি কাজ করতে থাকেন। এমনকি তারা দুজন কমিটির অন্যান্যদেরকেও এসব কর্মকান্ডের কোন সম্পৃক্ততা করেননি। ফলে তাদের একক কর্তৃত্ব ও স্বেচ্ছাচারীতার কারণে ২৬ নভেম্বর কমিটির সহ সাধারণ সম্পাদক মাহবুব খান, কোষাধ্যক্ষ আবুল হোসেন আবিল, ক্রীড়া সম্পাদক ইলিয়াছ হায়দার, দপ্তর সম্পাদক রাসেল মিয়া, প্রচার সম্পাদক ডালিম খান ও নির্বাহী সদস্য মোমেন খান আহবায়ক বদরুলের কাছে পদত্যাগপত্র জমা দেন। অবশ্যতারা পদত্যাগপত্রে ক্লাবের মামলা জটিলতা উল্লেখ করেন।

    পরবর্তীতে কমিটি বিলুপ্তি হয়ে যাবে এমন খবরে ক্লাবের সভাপতি এস এম খোরশেদ আলম ও নির্বাহী সদস্য হাবিবুর রহমানও পদত্যাগ করেন। শিবপুর প্রেস ক্লাবের আহবায়ক বদরুল আলম ও পদত্যাগকারী সদস্যরা এই তথ্য নিশ্চিত করেছেন।

    বাংলাদেশ সময়: ৯:৫৩ অপরাহ্ণ | বুধবার, ২৯ নভেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ