• শিরোনাম

    শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে- মসিক মেয়র টিটু

    রুবেল, ময়মনসিংহঃ বুধবার, ২৫ জানুয়ারি ২০২৩

    শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে- মসিক মেয়র টিটু

    apps

    শিক্ষার্থীদের পাঠ্যপুস্তকের সাথে মানবিক মূল্যবোধ তৈরিতেও শিক্ষা প্রদান করতে হবে। পারিবারিক দায়-দায়িত্ব ও পারিবারিক মূল্যবোধ যাতে গড়ে ওঠে সেদিকে সচেষ্ট হতে হবে। একজন শিক্ষার্থী রাষ্ট্রকে কিভাবে সহযোগিতা করবে সে শিক্ষা দিয়ে তাকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।

    আজ বুধবার ময়মনসিংহ জিলা স্কুলে নবীন-বরণ-২০২৩ এ জিলা স্কুল মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপস্থিত শিক্ষকদের উদ্দেশ্যে একথা বলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

    মেয়র তার বক্তব্যে শিক্ষার উন্নয়ন শেখ হাসিনা সরকার গৃহীত নানা উদ্যোগকে তুলে ধরেন। তিনি আরও বলেন, ভালো পড়াশুনার পাশাপাশি প্রাথমিক স্বাস্থ্যসেবার জন্য একজন শিক্ষার্থীর কি করনীয় তা প্রত্যেক শিক্ষার্থীকে জানতে হবে। এ লক্ষ্যে ময়মনসিংহ সিটি কর্পোরেশন প্রতিটি বিদ্যালয়ে ক্ষুদে ডাক্তার কার্যক্রম বাস্তবায়ন করে যাচ্ছে যাতে সুস্থ সবল প্রজন্ম গড়ে ওঠে।

    ময়মনসিংহ জিলা স্কুলের প্রধান শিক্ষক মোহসিনা খাতুন এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে সহকারী প্রধান শিক্ষক আব্দুস সালাম, প্রভাতী শাখার সিনিয়র শিক্ষক নুসরাত জাহান, নবীন-বরণ আয়োজনের সম্পাদক মোবারক মোর্শেদ মিল্কী সহ অন্যান্য শিক্ষক, অভিভাবক ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৯:৪৯ অপরাহ্ণ | বুধবার, ২৫ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ