• শিরোনাম

    শম্ভুপুর ইউনিয়ন দ: যুবলীগের আংশিক কমিটি গঠন সম্পাদক ফজলু সাংগঠনিক আফছার

    আলী হোসেন রুবেল, মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০২৩

    শম্ভুপুর ইউনিয়ন দ: যুবলীগের আংশিক কমিটি গঠন সম্পাদক ফজলু সাংগঠনিক আফছার

    apps

    তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়ন দক্ষিণ বাংলাদেশ আওয়ামী যুবলীগের আংশিক কমিটি গঠন করা হয়েছে। উপজেলা যুবলীগের সভাপতি মেহেদী হাসান মিশু ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ কমিটি অনুমোদন দেওয়া হয়।

    নবগঠিত কমিটিতে ফজলুর রহমান পাটোয়ারীকে সাধারণ সম্পাদক ও আফছার উদ্দিন ফরিদকে সাংগঠনিক সম্পাদক করে ৪১ থেকে ৬১ বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, বাংলাদেশ আওয়ামী যুবলীগের গঠনতন্ত্র মোতাবেক ৫নং শম্ভুপুর ইউনিয়ন দক্ষিণ যুবলীগের কমিটি ৪১ থেকে ৬১ সদস্যে উন্নীত হওয়ায় তজুমদ্দিন উপজেলা যুবলীগের কার্য-নির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলকে আরো গতিশীল ও সুসংগঠিত করতে স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের লক্ষে পূর্বের কমিটির আংশিক কমিটির পরিমার্জন করা হয়েছে।

    নতুন কমিটির সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক বলেন, কমিটি পেয়ে আমরা খুবই আনন্দিত। এ জন্য আমরা ভোলা-৩ (লালমোহন – তজুমদ্দিন) আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে সর্বদাই কাজ করার প্রত্যয় ব্যক্ত করছি।

    বাংলাদেশ সময়: ৪:৪৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ