• শিরোনাম

    রাজশাহী তানোরে সেলিনা হায়াত আইভি রহমানের প্রতি গভীর শ্রদ্ধা ও শোক রেলি প্রদর্শিত

    তানোর(রাজশাহী) প্রতিনিধি: মঙ্গলবার, ২৪ আগস্ট ২০২১

    রাজশাহী তানোরে সেলিনা হায়াত আইভি রহমানের প্রতি গভীর শ্রদ্ধা ও শোক রেলি প্রদর্শিত

    রাজশাহী তানোরে সেলিনা হায়াত আইভি রহমানের প্রতি গভীর শ্রদ্ধা ও শোক রেলি প্রদর্শিত

    apps

    আজ ২৪ আগষ্ট বিশিষ্ট নারী নেত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক প্রয়াত সেলিনা হায়াত আইভি রহমানের ১৭ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে তাঁর রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া-শ্রদ্ধা জ্ঞাপন ও শোক রেলি প্রদর্শিত হয়েছে। জানা গেছে, ২৪ আগস্ট মঙ্গলবার তানোর উপজেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে, সেলিনা হায়াত আইভি রহমানের আত্মার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন- দোয়া ও রেলি প্রদর্শিত হয়েছে। এতে তানোর উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সানোয়ারা খাতুনের সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শরীফ খাঁন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, তানোর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি খাদেমুননবী (বাবু) চৌধুরীর ও তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি, সাংসদ প্রতিনিধি ও তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান জননেতা লুৎফর হায়দার রশিদ ময়না।

    অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, তানোর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি জিল্লুর রহমান, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন আমিন, তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ (প্রদিপ) সরকার, পাঁচন্দর ইউপি আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান আব্দুল মতিন, চাঁন্দুড়িয়া ইউপি আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান মুজিবুর রহমান, কলমা ইউপি আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন, বাঁধাইড় ইউপি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান আতাউর রহমান, তালন্দ ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, তালন্দ ইউপি আওয়ামী লীগ সভাপতি নাজিমুদ্দিন বাবু, তালন্দ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি রইস উদ্দিন বাচ্চু, কাঁমারগা ইউপি আওয়ামী লীগ সভাপতি ফজলে রাব্বী ফরহাদ, নির্বাহী সদস্য আলহাজ্ব সাইদুর রহমান সরকার ওরফে আবু সাঈদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম, তানোর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান (প্রতাপ) সরকার, উপজেলা সৈনিক লীগ সম্পাদক বদিউজ্জামান নয়ন প্রমুখ। এছাড়াও মহিলা আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

    তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না বলেন, ২০০৪ সালের ২১ আগষ্ট বঙ্গবন্ধু অ্যাভিনিউ-এ আওয়ামী লীগ আয়জিত জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী এক শান্তিপূর্ণ সমাবেশে- তৎকালীন বিএনপি- জমায়াত যোট সরকার এর মদদপৃষ্ট প্রশাসনের কতীপয় সরকারি আমলা ও জঙ্গিরা জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করার উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলা চালায়। ঘৃণ্য- বর্বরোচিত ওই গ্রেনেড হামলায় নেতাকর্মীদের গঠিত মানব ঢালে শেখ হাসিনা প্রাণে বেঁচে গেলেও তিনি ডান কানে প্রচন্ড আঘাত পান। এবং বেগম আইভি রহমান গুরুতর আহত হন। আইভি রহমান সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন থাকার ৪ দিন পর ২৪ আগষ্ট ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন) সদালপী মিষ্টি ভাসি আইভী রহমান প্রয়াত রাষ্ট্রপ্রতি জিল্লুর রহমানের সহধর্মিনী ছিলেন।

    তিনি দীর্ঘদিন মহিলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে নিযুক্ত ছিলেন এছাড়াও তিনি জাতীয় মহিলা সংস্হা এবং জাতীয় মহিলা সমিতীর চেয়ারম্যান ছিলেন। মহিয়োসি এই বিশিষ্ট নারী নেত্রীর মৃত্যু বার্ষিকীতে তাঁর আত্মার প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করছি। তাঁর রুহের প্রতি শ্রদ্ধা-জ্ঞাপন ও তাঁর আত্মার শান্তি কামনায় বিশাল রেলিতে নেতৃত্ব দেন, মহিলা আওয়ামী লীগ সভাপতি ও তানোর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার।

    বাংলাদেশ সময়: ৮:২২ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৪ আগস্ট ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শুভ জন্মদিন অনন্ত

    ০৯ সেপ্টেম্বর ২০২০

    দরপত্র বিজ্ঞপ্তি

    ০৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ