• শিরোনাম

    যোগদানের ৪ মাসে ৩ বার রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ এসপি মোস্তাফিজুর রহমান

    সোহাগ ইসলাম নীলফামারী: রবিবার, ১৫ জানুয়ারি ২০২৩

    যোগদানের ৪ মাসে ৩ বার রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ এসপি মোস্তাফিজুর রহমান

    apps

    পরপর ৩ বার রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ এসপি নীলফামারীর এসপি জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম ও শ্রেষ্ঠ জেলা নীলফামারী।

    আজ ১৫ জানুয়ারী,২০২৩ রংপুর রেঞ্জ ডিআইজির কার্যালয় সম্মেলন কক্ষে মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম,ডিআইজি, বাংলাদেশ পুলিশ, রংপুর রেঞ্জ সভাপতিত্বে ডিসেম্বর ২০২২ মাসের অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

    সভায় রংপুর রেঞ্জের ডিসেম্বর ২০২২ মাসের সামগ্রিক কর্ম মূল্যায়নে শ্রেষ্ঠ জেলা নীলফামারী ও শ্রেষ্ঠ পুলিশ সুপার নীলফামারী নির্বাচিত হওয়ায় পুলিশ সুপার, নীলফামারী মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম কে সম্মাননা স্মারক ও সার্টিফিকেট প্রদান করেন মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম, ডিআইজি, রংপুর রেঞ্জ, বাংলাদেশ পুলিশ।

    উল্লেখ্য যে, অক্টোবর ২০২২ এবং নভেম্বর ২০২২ মাসের কর্ম মূল্যায়নেও রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হয়েছিল নীলফামারী ও শ্রেষ্ঠ পুলিশ সুপার হয়েছিলেন পুলিশ সুপার নীলফামারী মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম । নীলফামারী জেলায় যোগদানের মাত্র ৪ মাসের মধ্যেই তিনি পরপর ৩ মাস রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হওয়ার গৌরব অর্জন করেন।

    সভায় আরো উপস্থিত ছিলেন এস এম রশিদুল হক পিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপারেশন্স) রংপুর; পিবিআই রংপুর এর অতিরিক্ত ডিআইজি মোঃ সুজায়েত ইসলাম,রেঞ্জ রংপুর রেঞ্জের সকল জেলার পুলিশ সুপার এবং ইন-সার্ভিসের কমান্ড্যান্ট (পুলিশ সুপার) বৃন্দসহ রংপুর রেঞ্জ ডিআইজি কার্যালয়ের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা বৃন্দ।

    বাংলাদেশ সময়: ১১:০১ অপরাহ্ণ | রবিবার, ১৫ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ