• শিরোনাম

    মেলান্দহে মোবাইল কোর্টের অভিযানে অর্থ ও কারাদণ্ড প্রদান

    আল মাসুদ লিটন, মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০২৪

    মেলান্দহে মোবাইল কোর্টের অভিযানে  অর্থ ও কারাদণ্ড প্রদান

    apps

    ২৩ জানুয়ারি মঙ্গলবার দ্রব্যমূল্যের বাজার স্থিতিশীল রাখতে জামালপুরের মেলান্দহ উপজেলার মাহমুদপুর বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করা হয় এবং চালের দাম পর্যবেক্ষণ করা হয়। কোর্এট পরিচালনা করেন, মেলান্দহ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট একে এম লুৎফর রহমান। এ সময় পাইকারি ও খুচরা চাল বিক্রেতাদের সাথে মতবিনিময় করা হয়। তাদেরকে ন্যায্য মূল্যে চাল বিক্রি করতে নির্দেশ প্রদান করেন এবং দৃশ্যমান স্থানে মুল্য তালিকা প্রদর্শন না করার জন্য প্রাথমিকভাবে সতর্ক করা হয়।

    অত:পর মাহমুদপুর বাজারে অবস্থিত হোটেল নিরিবিলি এবং হোটেল সোনার বাংলা সুইট নামের দুটি রেস্তোরাঁকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী ৫ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা জরিমানা করা হয়। মেলান্দহ থানার পুলিশ সদস্যবৃন্দ মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করে।

    এরপর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জামালপুর এর সহায়তায় মেলান্দহ পৌর এলাকা শ্মশান ঘাট (ফিশারিজের পিছনে) গাঁজা সেবনের দায়ে নিম্নোক্ত ৫ আসামির প্রত্যেককে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(৫) ধারায় ৫০০/- টাকা জরিমানা ও ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

    দোষী ব্যক্তিদের নামঃ ০১। কৃষ্ণ চন্দ্র ঘোষ (৩০), পিতাঃ পরেশ চন্দ্র ঘোষ, ০২। শ্রী গনেশ চন্দ্র বিশ্বাস (৫২), পিতাঃ ভানুরাম বিশ্বাস ০৩। পরেশ চন্দ্র দাস (৪৬), পিতাঃ মৃত হীরা লাল দাস, ০৪। শুধাংশু বাবু (৩২), পিতাঃ নারায়ন চন্দ্র দাস ০৫। মোঃ বিশু মিয়া (৫১), পিতাঃ সুরুজ আলী

    বাংলাদেশ সময়: ১০:৫৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ