• শিরোনাম

    মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর উদ্যোগে পুলিশ সদস্য কে নির্দয়ভাবে হত্যাকারি, সন্ত্রাসীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে অবস্থান ও বিক্ষোভ কর্মসূচি পালন।

    বাংলার নবকন্ঠ ডেস্ক : মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০২৩

    মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর উদ্যোগে পুলিশ সদস্য কে নির্দয়ভাবে হত্যাকারি, সন্ত্রাসীদের  সর্বোচ্চ শাস্তির দাবিতে অবস্থান ও বিক্ষোভ কর্মসূচি পালন।

    apps

    সংগঠনের চেয়ারম্যান মো সোলায়মান মিয়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেন আপনি বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরী মানবতার মা, উন্নয়নের কারিগর বাংলাদেশের জনগণের ও বীর মুক্তিযোদ্ধা পরিবারের একমাত্র ভরসার জায়গা এবং আশ্রয়স্থল। আপনার কাছে আমাদের বিনীত আবেদন, বীর মুক্তিযোদ্ধার সন্তান পুলিশ সদস্য হত্যাকারী, বিচারপতির বাসভবন ভাঙচুর,শতাধিক পুলিশ আহত,পুলিশ হাসপাতালে অগ্নি সংযোগ ও ৩১ জন সাংবাদিকদের কে মারধরের প্রতিবাদ/নিন্দা ও খুনি সন্ত্রাসীদের সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা গ্রহণ করতে দাবি জানিয়েছেন

    বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর চেয়ারম্যান মোঃ সোলায়মান মিয়া ও বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী, মহাসচিব শফিকুল ইসলাম বাবু,ভাইস চেয়ারম্যান শাহ আলম পাঠান,ভাইস চেয়ারম্যান এম টিপু সুলতান। ২৮ অক্টোবর মহাসমাবেশের নামে যারা দেশকে ধ্বংস করতে চায় তাদেরকে কঠোর হস্তে প্রতিহত করুন, তারা আবারও অগ্নি সন্ত্রাসে ও মানুষ হত্যায় মেতেছে। তাদেরকে প্রতিহতের দাবি জানাচ্ছি। দেশি-বিদেশি ষড়যন্ত্র প্রতিহত করতে না পারলে দেশ মহা সংকটে নিমজ্জিত হবে।

    মাননীয় প্রধানমন্ত্রী আপনার কাছে বীর মুক্তিযোদ্ধা পরিবার দাবি জানাচ্ছি, দেশ বিরোধী সন্ত্রাসীদের কে কঠোর হস্তে দমন করুন ও দ্রুত সময়ের মধ্যেই সংবিধানের আইন অনুযায়ী নির্বাচনের ব্যবস্থা করার অনুরোধ জানাচ্ছি পাশাপাশি স্বরাষ্ট্র মন্ত্রীর প্রতি আমাদের দাবি, আপনি একজন বীর মুক্তিযোদ্ধা, বীর মুক্তিযোদ্ধার সন্তান পুলিশ সদস্যকে হত্যা মামলার আসামীদের কে দ্রুত গ্রেফতার ও বিশেষ ট্রাইবুনালে অতি দ্রুত বিচার করার ব্যবস্থা করুন।

    অবস্থান ও বিক্ষোভ কর্মসূচির নেতৃত্ব দেন বঙ্গবন্ধু হত্যার অন্যতম প্রতিবাদকারী বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধকালীন কমান্ডার মরহুম লোকমান হোসেনের সন্তান মোঃ সোলায়মান মিয়া সংগঠনের চেয়ারম্যান ও পরিচালনায় মো শফিকুল ইসলাম বাবু মহাসচিব, কেন্দ্রীয়,রেলওয়ে, মহানগর উত্তর দক্ষিণ, জেলা নেতৃবৃন্দ

    বাংলাদেশ সময়: ৬:৫৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ