• শিরোনাম

    মাধবপুর উপজেলা সমিতি, ঢাকা’র ইফতার মাহফিল সম্পন্ন

    ঢাকা প্রতিনিধি: মোগল হোসেন সম্রাট মঙ্গলবার, ১১ এপ্রিল ২০২৩

    মাধবপুর উপজেলা সমিতি, ঢাকা’র ইফতার মাহফিল সম্পন্ন

    apps

    মাধবপুর উপজেলা সমিতি ঢাকা’র আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। গতকাল ১৮ রমজান/১০ এপ্রিল, সোমবার রাজধানী ঢাকা’র বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে অনুষ্ঠিত হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাধবপুর উপজেলা সমিতি ঢাকার সভাপতি সৈয়দ মোহাম্মদ শাহজাহান। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক অতিরিক্ত সচিব শাহজাহান মিয়া। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাধবপুর উপজেলা সমিতি, ঢাকার নির্বাহী সদস্য, বিশিষ্ট ব্যাবসায়ী আব্দুল ওয়াহিদ, পুলিশ পরিদর্শক অছিকুর রহমান হারুণ।

    প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্রের মহাপরিচালক, অতিরিক্ত সচিব আনোয়ার হোসেন চৌধুরী। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন ইসলামিক ফাউণ্ডেশনের পরিচালক ড. সৈয়দ শাহ এমরান। স্বাগত বক্তব্য রাখেন আলোচনা, দোয়া ও ইফতার আয়োজন সংক্রান্ত উপ-কমিটি’র আহবায়ক শেখ মোহাম্মদ মিসির আলি। সঞ্চালনায় ছিলেন মাধবপুর উপজেলা সমিতি ঢাকার সাধারণ সম্পাদক সেলিম চৌধুরী ও আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল আয়োজন সংক্রান্ত উপ-কমিটি’র সদস্য সচিব হাজী ফিরোজ মিয়া।

    সঞ্চালনায় সহযোগিতা করেন প্রচার সম্পাদক এস এম নজরুল ইসলাম ও দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম শিপন। বক্তব্য রাখেন আবুল কালাম সোহেল, শেখ আরিয়ান রুবেল, সাদেক মিয়া, এডভোকেট সারওয়ার আলম, মাধবপুর উপজেলা সমিতি ঢাকার আজীবন সদস্য এডভোকেট নিজাম খাঁন, সহ-প্রচার সম্পাদক সোহান মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ চৌধুরী মিজান, সহ-সভাপতি সায়েদুর রহমান প্রমূখ।

    অনুষ্ঠানে মাধবপুর উপজেলা সমিতি ঢাকার সহ-সভাপতি আনোয়ার হোসেন চৌধুরী জালালাবাদ অ্যাসোসিয়েশন, ঢাকার সাধারণ সম্পাদক ও অপর সহ-সভাপতি ড. সৈয়দ শাহ এমরান হবিগঞ্জ এসোসিয়েশন, ঢাকা’র সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তাদের হাতে বিশেষ সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়। সমিতির সহ-সভাপতি হুমায়ুন চৌধুরীসহ অসুস্থ সকলের সুস্থতা কামনা করছেন, দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া করা হয় এবং সমবেত সকলের মাঝে ইফতার বিতরনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

    বাংলাদেশ সময়: ৩:৫৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ১১ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ