• শিরোনাম

    মসিকে সুবিধাবঞ্চিত শিশুদের অংশগ্রহণে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

    রুবেল, ময়মনসিংহ: রবিবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৩

    মসিকে সুবিধাবঞ্চিত শিশুদের অংশগ্রহণে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

    apps

    আজ রবিবার ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) এর বিভিন্ন ওয়ার্ডের সুবিধাবঞ্চিত শিশুদের অংশগ্রহণে সার্কিট হাউজ মাঠে শিশু-কিশোর ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, ময়মনসিংহ সিটি কর্পোরেশন এবং ইউনিসেফ বাংলাদেশের যৌথ উদ্যোগে আয়োজিত এ প্রতিযোগিতার আজ সকালে অনুষ্ঠিত উদ্বোধনী আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু। মসিক এলাকার ২৪০ জন সুবিধাবঞ্চিত শিশু ৫ টি ইভেন্টে এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

    অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, খেলাধুলার মাধ্যমে শারীরিক ও মানসিক সুস্থতা নিশ্চিত হয়। এজন্য সিটির সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে এ আয়োজন করা হয়েছে, যাতে তারা শরীরিক ও মানসিকভাবে এগিয়ে আসতে পারে। তবে এক্ষেত্রে রাষ্ট্রীয় উদ্যোগের পাশাপাশি নিজেদেরও এগিয়ে আসতে হবে।

    এ সময় মেয়র ওয়ার্ড পর্যায়ে এবং পরবর্তীতে সিটি কর্পোরেশন পর্যায়ে ক্রীড়া প্রতিযোগিতা আয়োজনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য কাউন্সিলর ও কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেন। তিনি বলেন, এ ধরণের প্রতিযোগিতার মাধ্যমে আমাদের ওয়ার্ডে ওয়ার্ডে যেসকল প্রতিভাবান খেলোয়াড় আছেন তারা এগিয়ে আসতে পারবে এবং পরবর্তীতে দেশকে তারা এগিয়ে নিয়ে যাবে।

    মসিকের ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ও ১১ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ ফরহাদ আলমের সভাপতিত্বে মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, ময়মনসিংহের জেলা ক্রীড়া অফিসার আব্দুল বারী, মসিকের ০৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শরীফুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও এ অনুষ্ঠানে মসিকের অন্যান্য কাউন্সিলরবৃন্দ, ভারপ্রাপ্ত সচিব, প্রধান প্রকৌশলী, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ১০:৫৪ অপরাহ্ণ | রবিবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ